ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চট্টগ্রামে পুলিশের কড়া নিরাপত্তা ব্যবস্থা

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১২, ৭ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে পুলিশের কড়া নিরাপত্তা ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : আগামীকাল বৃহস্পতিবার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দুর্নীতি মামলায় রায় ঘোষণাকে কেন্দ্র করে চট্টগ্রাম নগরীজুড়ে কড়া নিরাপত্তামূলক ব্যবস্থা নিয়েছে চট্টগ্রাম নগর পুলিশ।

নগরী ও জেলায় জেলায় পুলিশের বিশেষ অভিযান চলছে। যানবাহনে তল্লাশি করা হচ্ছে। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের বিভিন্ন উপজেলা থেকে ১২৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নগরীর হাইওয়েসহ বিভিন্ন সড়কে যানবাহনে তল্লাশি অভিযান পরিচালিত হলেও সেখান থেকে কাউকে আটক করা হয়নি।

চট্টগ্রাম নগর পুলিশের মিডিয়া উইংয়ের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা দক্ষিণ) মো. কামরুজ্জামান জানান, রায়কে ঘিরে নাশকতামূলক কর্মকাণ্ড এড়াতে এবং সাধারণ মানুষের জানমালের নিরাপত্তা বিধানে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। নিরাপত্তা অটুট রাখতে এবং জ্বালাও–পোড়াও সংস্কৃতি যেন ফিরে আসতে না পারে, তার জন্য ব্যাপক প্রস্তুতি রয়েছে।

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রেজাউল মাসুদ জানান, সীতাকুণ্ড, লোহাগড়া, সাতকানিয়া, পটিয়া, হাটহাজারী, ফটিকছড়ি, রাঙ্গুনিয়া উপজেলায় আইনশৃঙ্খলা বাহিনীর বিপুল সংখ্যক সদস্য মোতায়েন করা হয়েছে।

সিএমপির বিশেষ আদেশ

বৃহস্পতিবার ভোর ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চট্টগ্রাম নগরীতে বিশেষ সতর্কতা আদেশ জারি করেছে চট্টগ্রাম নগর পুলিশ।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, চট্টগ্রাম মহানগরীতে যে কোনো অবাঞ্চিত ব্যক্তির প্রবেশ, অস্ত্র, গোলাবারুদ, বিস্ফোরকদ্রব্য, ছোরা, লাঠি, ইট-পাথর বা নিক্ষেপযোগ্য কিছু বহন নিষিদ্ধ করা হয়েছে।



রাইজিংবিডি/চট্টগ্রাম/৭ ফেব্রুয়ারি ২০১৮/রেজাউল করিম/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়