ঢাকা, শুক্রবার, ১১ ফাল্গুন ১৪২৪, ২৩ ফেব্রুয়ারি ২০১৮
Risingbd
অমর একুশে
সর্বশেষ:

জ্যাকলিনের পরিবর্তে অ্যামি জ্যাকসন?

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০২-১৩ ৬:৩৯:৩১ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-১৩ ৬:৩৯:৩১ পিএম

বিনোদন ডেস্ক : সালমান খান অভিনীত ‘কিক’ সিনেমাটি ২০১৪ সালে মুক্তি পায়। এতে সালমানের সঙ্গে জুটি বাঁধেন জ্যাকলিন ফার্নান্দেজ। মুক্তির পর এ জুটি দর্শক-সমালোচকদের প্রশংসার পাশাপাশি পেয়েছিলেন বক্স অফিস সাফল্য।  এরপর সিনেমাটির সিক্যুয়েল ‘কিক-টু’ নির্মাণের ঘোষণা দেন নির্মাতা সাজিদ নাদিওয়াদওয়ালা।

‘কিক টু’ সিনেমায় সালমান খানের সঙ্গে জ্যাকলিন ফার্নান্দেজ জুটি বেঁধে অভিনয় করবেন। চলতি বছরের মাঝামাঝি সময় সিনেমাটির শুটিং শুরু হবে। কিন্তু  সম্প্রতি এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণায় নির্মাতা জানিয়েছেন, ২০১৯ সালে বড়দিন উপলক্ষে মুক্তি পাবে ‘কিক-টু’। এতে প্রধান চরিত্রে থাকবেন সালমান খান। কিন্তু এতে এই অভিনেতার বিপরীতে কে অভিনয় করবেন তা উল্লেখ করেননি।

‘কিক’ সিক্যুয়েলে অভিনয় করছেন না জ্যাকলিন।  এতে অ্যামি জ্যাকসন অভিনয় করবেন।  যদিও এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি। তবে খুব শিগগির এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে বলে ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে। 

‘কিক’ সিনেমাটি প্রযোজনা ও পরিচালনা করেছিলেন সাজিদ নাদিয়াদওয়ালা। সালমান-জ্যাকলিন ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছিলেন- রণদীপ হুদা, নওয়াজউদ্দিন সিদ্দিকী, মিঠুন চক্রবর্তী, অর্চনা পুরন সিং প্রমুখ।

কাজের দিক দিয়ে, অ্যামি জ্যাকসন অভিনীত ‘২.০’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।  এতে আরো অভিনয় করেছেন রজনীকান্ত ও অক্ষয় কুমার। শংকর পরিচালিত এ সিনেমাটি আগামী আগস্ট মাসে মুক্তির কথা রয়েছে। এ ছাড়া আমেরিকান টেলিভিশন শো ‘সুপারগার্ল’-এর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন অ্যামি।



রাইজিংবিডি/ঢাকা/১৩ ফেব্রুয়ারি ২০১৮/শান্ত

Walton
 
   
Marcel