ঢাকা, শুক্রবার, ৯ আষাঢ় ১৪২৫, ২২ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

৩ প্রতিষ্ঠানের সঙ্গে ওয়ালটনের করপোরেট চুক্তি

আরজু হোসেন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০৩-১৪ ৫:৪৬:৩০ পিএম     ||     আপডেট: ২০১৮-০৩-১৪ ৮:৪১:০১ পিএম
ওয়ালটন এবং আইবিসিএস-প্রাইম্যাক্সের মধ্যে করপোরেট চুক্তি স্বাক্ষর করছেন দুই পক্ষের কর্মকর্তারা

নিজস্ব প্রতিবেদক : দুটি বেসরকারি বিশ্ববিদ্যালয় এবং একটি তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠানের সঙ্গে করপোরেট চুক্তি করেছে ওয়ালটন কম্পিউটার।

পারস্পরিক জ্ঞান ও অভিজ্ঞতা বিনিময় সুদৃঢ় করার লক্ষ্যে ওয়ালটন এবং প্রতিষ্ঠান তিনটির মধ্যে এসব চুক্তি হয়। চুক্তির ফলে এসব প্রতিষ্ঠানের সব শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারী ওয়ালটন কম্পিউটার, ল্যাপটপ ও অনান্য এক্সেসরিজ ক্রয়ে বিশেষ সুবিধা পাবেন।

প্রতিষ্ঠান তিনটি হলো- কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ, ভিক্টোরিয়া ইউনিভার্সিটি অব বাংলাদেশ এবং আইবিসিএস-প্রাইম্যাক্স।

 



গত মঙ্গলবার (১৩ মার্চ, ২০১৮) রাজধানীতে প্রতিষ্ঠান তিনটির কার্যালয়ে চুক্তি সম্পাদিত হয়। ওয়ালটন ডিজি-টেকের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন কম্পিউটার প্রজেক্ট ইনচার্জ মো. লিয়াকত আলী। কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের পক্ষে উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ মাহফুজুল ইসলাম এবং ভিক্টোরিয়া ইউনিভার্সিটি অব বাংলাদেশের পক্ষে শিক্ষাপ্রতিষ্ঠানটির ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মো. আব্দুল মান্নান চুক্তিতে স্বাক্ষর করেন। আইবিসিএস-প্রাইম্যাক্সের পক্ষে এর পরিচালক (শিক্ষা) কাজী আশিকুর রহমান চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের পিআর অ্যান্ড মিডিয়া বিভাগের অতিরিক্ত পরিচালক মো. ফিরোজ আলম, কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের রেজিস্ট্রার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল মো. আসাদুজ্জামান সুভানী, ভিক্টোরিয়া ইউনিভার্সিটি অব বাংলাদেশের ট্রেজারার ও ইংরেজি বিভাগের অধ্যাপক রায়হানা শামস এবং আইবিসিএস-প্রাইম্যাক্সের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর বিমল চন্দ্র বণিক।

অনুষ্ঠানে ওয়ালটনের পক্ষ থেকে জানানো হয়, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অধীনে গাজীপুরের চন্দ্রায় বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তির মেশিনারিজ সমৃদ্ধ কারখানায় ওয়ালটন কম্পিউটার ও ল্যাপটপ তৈরি হয়। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা যাতে প্রযুক্তিগত শিক্ষা লাভ করে প্রতিযোগিতামূলক বিশ্বে নিজেদের যোগ্য করে গড়ে তুলতে পারে সেজন্যই ওয়ালটন কম্পিউটার ও ল্যাপটপ ক্রয়ে তাদের বিশেষ সুবিধা দেওয়া হচ্ছে। সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ওয়ালটনে ইন্টার্নশিপ করতে পারবেন।

 



এ সময় সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের প্রতিনিধিরা ওয়ালটনের সঙ্গে চুক্তি সম্পাদনে সন্তোষ প্রকাশ করেন। তারা এই চুক্তিকে উভয় পক্ষের জন্য একটি মাইলফলক বলেও উল্লেখ করেন।



রাইজিংবিডি/ঢাকা/১৪ মার্চ ২০১৮/আরজু হোসেন/রফিক

Walton Laptop
 
   
Walton AC