ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

রিয়ালের ১২০ ঘণ্টার প্রস্তুতি

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৯, ২০ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রিয়ালের ১২০ ঘণ্টার প্রস্তুতি

ক্রীড়া ডেস্ক : বুধবার রাতে অ্যাথলেটিক বিলবাওর বিপক্ষে খেলে রিয়াল মাদ্রিদ। লা লিগার ৩৪তম রাউন্ডে তাদের প্রতিপক্ষ সেভিয়া। কিন্তু তারা কোপা দেল রের ফাইনালে বার্সেলোনার বিপক্ষে খেলবে। সে কারণে ২৫ তারিখের আগ পর্যন্ত তাদের হাতে লম্বা সময়।

২৫ এপ্রিল দিবাগত রাতে উয়েফা চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনাল প্রথম লেগে বায়ার্ন মিউনিখের মুখোমুখি হবে রিয়াল। সেভিয়ার বিপক্ষে তাদের ম্যাচটি পিছিয়ে যাওয়ায় প্রস্তুতির জন্য অতিরিক্ত সময় পেয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা।

আজ শুক্রবার অবশ্য রিয়াল মাদ্রিদ কোনো অনুশীলন করেনি। খেলোয়াড়দের বিশ্রাম দেওয়া হয়েছে। আজ কেবল ইনজুরি আক্রান্ত নাচো ফার্নান্দেজ অনুশীলনে এসেছিলেন। তিনি ইনজুরি থেকে সেরে ওঠা নিয়ে কাজ করেছেন।

শনিবার থেকে বায়ার্ন মিউনিখের বিপক্ষের ম্যাচের জন্য প্রস্তুতি শুরু হবে রিয়ালের। রোববার ও সোমবার অনুশীলন করবে তারা। মঙ্গলবার সন্ধ্যায় মিউনিখে পৌঁছে তারা হালকা অনুশীলন করবে। বুধবার ম্যাচের দিনেও করবে হালকা অনুশীলন। সব মিলিয়ে চ্যাম্পিয়নস লিগের ম্যাচের আগে জিদানের শিষ্যরা (২৪*৫) = ১২০ ঘণ্টা সময় পাচ্ছে নিজেদের প্রস্তুত করতে।

বুধবার দিবাগত রাতে বায়ার্নের মুখোমুখি হবে তারা। এই ম্যাচে জয় পেলে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে এক পা দিয়ে রাখবে লস ব্লাঙ্কোসরা। কাজটা অবশ্য সহজ হবে না। কারণ, খেলতে হবে যে বায়ার্নের মাঠে।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২০ এপ্রিল ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়