ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটনের আন্তর্জাতিক পরিবেশক সম্মেলনের ২য় দিনের অধিবেশন শুরু

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৯, ২২ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটনের আন্তর্জাতিক পরিবেশক সম্মেলনের ২য় দিনের অধিবেশন শুরু

নিজস্ব প্রতিবেদক : দ্রুত পরিবর্তনশীল ইলেকট্রনিক্স ব্যবসার বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলার প্রত্যয় নিয়ে শুরু হলো ওয়ালটন আন্তর্জাতিক পরিবেশক সম্মেলনের দ্বিতীয় দিনের অধিবেশন। চার দিনের এ সম্মেলনে অংশ নিচ্ছেন দেশ-বিদেশের ৬ হাজারেরও বেশি ব্যবসায়ী।

রোববার সকালে গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হেড  কোয়ার্টারে বেলুন উড়িয়ে সম্মেলনের দ্বিতীয় দিনের কার্যক্রম শুরু করেন ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর এমদাদুল হক সরকার, হুমায়ূন কবির ও সিরাজুল ইসলাম, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ রায়হান এবং চিত্রনায়ক আমিন খান।

সম্মেলনের দ্বিতীয় দিনে যোগ দিয়েছেন ঢাকার আশপাশের অঞ্চলের ১ হাজার ৩৯৩ জন ডিলার এবং সাব-ডিলার। রয়েছেন বিশ্বের বিভিন্ন দেশ থেকে আসা ওয়ালটনের ডিস্ট্রিবিউটররাও।

এর আগে, দেশের বিভিন্ন প্রান্ত থেকে ওয়ালটনের ডিস্ট্রিবিউটর, ডিলার এবং সাব-ডিলাররা হেড কোয়ার্টার প্রাঙ্গণে এসে পৌঁছান। তারা বিশ্বের লেটেস্ট প্রযুক্তি ও মেশিনারিজ সমৃদ্ধ ওয়ালটনের অত্যাধুনিক কারখানায় বিভিন্ন পণ্যের উৎপাদন প্রক্রিয়া পরিদর্শন করেন।
 


ওয়ালটন সূত্রে জানা গেছে, ২১ থেকে ২৪ এপ্রিল পর্যন্ত এ  সম্মেলনে অংশ নিচ্ছেন বাংলাদেশে ওয়ালটনের ২০টি অঞ্চলের এরিয়া ম্যানেজার, সার্ভিস সেন্টার প্রধান, ৮৮৭ জন ডিস্ট্রিবিউটর এবং ৪ হাজার ৬৩ জন ডিলার ও সাব-ডিলারসহ ৬ হাজারেরও বেশি ব্যবসায়ী। সম্মেলনে আরো যোগ দিচ্ছেন বিশ্বের বিভিন্ন দেশ থেকে আসা ওয়ালটনের ডিস্ট্রিবিউটররা। ফলে এটি দেশীয় ও আন্তর্জাতিক ব্যবসায়ীদের মিলনমেলায় পরিণত হয়েছে।

গতকাল শনিবার উদ্বোধনী দিনে অংশ নিয়েছিলেন ওয়ালটনের ঢাকা অঞ্চলের ১ হাজার ৩৬৭ জন ডিলার এবং সাব-ডিলার। সম্মেলনের তৃতীয় দিনে সোমবার উপস্থিত থাকবেন দেশের অন্যান্য অঞ্চলের ১ হাজার ২৮০ জন ডিলার এবং সাব-ডিলার। আর সম্মেলনের চতুর্থ দিনে অংশ নেবেন বাংলাদেশে ওয়ালটনের ২০টি এরিয়ার ৮৮৭ জন ডিস্ট্রিবিউটর।

দেশি-বিদেশি ডিস্ট্রিবিউটর, ডিলার ও সাব-ডিলারদের আগমনে ওয়ালটন হেড কোয়ার্টারে এখন উৎসবমুখর পরিবেশ। এ উপলক্ষে হেডকোয়ার্টার ব্যানার-ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে। তৈরি হয়েছে বিশাল ও অত্যাধুনিক মঞ্চ। যার পুরোটা জুড়ে বসানো হয়েছে এলইডি পর্দা। অতিথিদের স্বাগত জানিয়ে তৈরি করা হয়েছে সুসজ্জ্বিত তোরণ।

সম্মেলনে প্রতিদিনই থাকছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

আরো পড়ুন : ** ‘বাংলাদেশ হবে বিশ্বের ইলেকট্রনিক্স পণ্যের রাজধানী’

                     **




রাইজিংবিডি/ঢাকা/২২ এপ্রিল ২০১৮/ অগাস্টিন সুজন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়