ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটন আন্তর্জাতিক ডিলার সম্মেলনের ৪র্থ দিনের আয়োজন শুরু

মো. একরাম হোসেন পলাশ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩০, ২৪ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন আন্তর্জাতিক ডিলার সম্মেলনের ৪র্থ দিনের আয়োজন শুরু

মো. একরাম হোসেন পলাশ, গাজীপুর থেকে : গ্রাহকবান্ধব কার্যক্রমের মাধ্যমে বাজার প্রতিযোগী সক্ষমতা বজায় রাখা, নিয়ন্ত্রণমূলক বাজারজাতকরণ কৌশল নির্ধারণ ও ভবিষ্যৎ চ্যালেঞ্জ মোকাবিলায় সময়োপযোগী কর্মপরিকল্পনা ঠিক করার লক্ষ্যে শুরু হলো ওয়ালটন আন্তর্জাতিক পরিবেশক সম্মেলনের চতুর্থ দিনের অধিবেশন।

আজকের এই অধিবেশনে দেশব্যাপী ওয়ালটনের ২০টি জোন থেকে সর্বমোট ৮৮৯ জন এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর উপস্থিত হয়েছেন। উল্লেখ্য, দেশ-বিদেশের ৬ হাজারেরও বেশি ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল ও আইসিটি পণ্যের ব্যবসায়ীরা অংশ নিয়েছেন ওয়ালটনের চার দিনব্যাপী এই আন্তর্জাতিক সম্মেলনে।

আজ মঙ্গলবার সকালে গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হেডকোয়ার্টারে বেলুন উড়িয়ে সম্মেলনের সমাপনী দিনের কার্যক্রম শুরু করেন ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, হুমায়ূন কবির, সিরাজুল ইসলাম, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ রায়হান, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও আমিন খান, মিডিয়া উপদেষ্টা এনায়েত ফেরদৌস প্রমূখ।

মঙ্গলবার সকাল থেকেই দেশের বিভিন্ন অঞ্চল থেকে আসা এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরদের পদচারণায় মুখরিত হয়ে উঠে ওয়ালটনের হেডকোয়ার্টার প্রাঙ্গণ। অতিথিদের ফুল দিয়ে স্বাগত জানান ওয়ালটনের কর্মকর্তারা। এরপর তারা ওয়ালটন হেডকোয়ার্টারে বিশ্বের লেটেস্ট সব প্রযুক্তি ও মেশিনারিজের সমন্বয়ে ৫০টিরও অধিক ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, আইসিটি, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সেসের উৎপাদন ইউনিট ঘুরে দেখেন। এর মধ্যে বিদ্যুৎ সাশ্রয়ী ফ্রস্ট, ননফ্রস্ট ও স্মার্ট রেফ্রিজারেটর, ইনভার্টার ও স্মার্ট প্রযুক্তির এয়ার কন্ডিশনার, এলইডি টেলিভিশন, কম্পিউটার ও ল্যাপটপ, স্মার্ট ফোন, কম্প্রেসারসহ অন্যান্য অ্যাপ্লায়েন্সেসের উৎপাদন প্রক্রিয়া দেখে তারা মুগ্ধ হন। ওয়ালটন হেডকোয়ার্টারে ‘মেইড ইন বাংলাদেশ’ খ্যাত উচ্চ প্রযুক্তি পণ্য উৎপাদনের বিশাল কর্মযজ্ঞ দেখে তারা বিস্ময় প্রকাশ করেন।

ওয়ালটন সূত্রে জানা গেছে, ২১ থেকে ২৪ এপ্রিল পর্যন্ত অনুষ্ঠিত এই সম্মেলনে অংশ নিয়েছেন সারা দেশের ২০টি অঞ্চলের এরিয়া ম্যানেজার, সার্ভিস সেন্টারের প্রধান, ৮৮৯ জন ডিস্ট্রিবিউটর এবং ৪ হাজার ৬৩ জন ডিলার ও সাব-ডিলারসহ ৬ সহস্রাধিক ব্যবসায়ী। সম্মেলনে আরো যোগ দিয়েছেন বিশ্বের বিভিন্ন দেশ থেকে আসা ওয়ালটনের ডিস্ট্রিবিউটররা। দেশীয় ও আন্তর্জাতিক ব্যবসায়ীদের মিলন মেলায় পরিণত হয় ওয়ালটনের চার দিনব্যাপী এই সম্মেলন।

দেশি-বিদেশি ডিস্ট্রিবিউটর, ডিলার ও সাব-ডিলারদের আগমনে ওয়ালটন হেডকোয়ার্টারে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়। সম্মেলন উপলক্ষে ব্যানার-ফেস্টুন দিয়ে সজ্জিত করা হয়েছে ওয়ালটন হেডকোয়ার্টার প্রাঙ্গণ। সম্মেলনের প্রতিদিনের মতো সমাপনী দিনেও থাকছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।




রাইজিংবিডি/গাজীপুর/২৪ এপ্রিল ২০১৮/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়