ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৫, ২০ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

লিভারপুলের খেলোয়াড়দের জন্য মোটা অঙ্কের বোনাস

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৫-১৬ ৬:১৫:৫১ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-১৬ ৬:১৫:৫১ পিএম

ক্রীড়া ডেস্ক : উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালে উঠেছে লিভারপুল ও রিয়াল মাদ্রিদ। রিয়ালের সামনে টানা তৃতীয়বারের মতো শিরোপা জয়ের হাতছানি। অন্যদিকে ১১ বছর পর ফাইনালে উঠেছে লিভারপুল। প্রায় এক যুগ পর তাদের সামনে ষষ্ঠ শিরোপা জয়ের হাতছানি। 

রিয়ালকে হারিয়ে কাক্সিক্ষত শিরোপা জিততে লিভারপুলের খেলোয়াড়দের জন্য বোনাস ঘোষণা করেছে প্রিমিয়ার লিগের ক্লাবটি। রিয়ালকে ফাইনালে হারাতে পারলে প্রত্যেক খেলোয়াড়কে ২ লাখ ইউরো করে বোনাস দিবে অলরেডরা। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ২ কোটি ১ লাখ ৫৪ হাজার ৬৩৯ টাকা। তাতে লিভারপুলের মোট বোনাসের পরিমাণ দাঁড়াবে উয়েফার দেওয়া প্রাইজমানির (১৫.৫ মিলিয়ন) অর্ধেকে। অবশ্য এর আগে একবার বোনাস দিয়েছে লিভারপুল। চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে ওঠার পরই ৬.৫ মিলিয়ন ইউরো বোনাস দেওয়া হয়েছে সালাহদের।

এদিকে রিয়াল মাদ্রিদ যদি টানা তৃতীয়বারের মতো শিরোপা জিততে পারে তাহলে রোনালদো-রামোসরাও মোটা অঙ্কের বোনাস পাবেন। ২০১৬ সালে শিরোপা জেতার পর প্রত্যেকে ৩ লাখ ২০ হাজার ইউরো করে বোনাস পেয়েছিল। ২০১৭ সালে চ্যাম্পিয়নস লিগের শিরোপা জেতার পর রোনালদো-বেলদের দেওয়া বোনাসের মোট পরিমাণ ছিল ৭১ মিলিয়ন ইউরো। তার পাশাপাশি আরো ২ মিলিয়ন ইউরো করে প্রত্যেক খেলোয়াড়কে দেওয়া হয়েছিল। এবার বোনাসের পরিমাণ গিয়ে কতোতে গিয়ে দাঁড়ায় সেটাই দেখার বিষয়।



রাইজিংবিডি/ঢাকা/১৬ মে ২০১৮/আমিনুল

Walton Laptop
 
     
Walton