ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ওয়ালটন দশম জাতীয় তায়কোয়ানদো প্রতিযোগিতা সমাপ্ত

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪২, ৯ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন দশম জাতীয় তায়কোয়ানদো প্রতিযোগিতা সমাপ্ত

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ আন্তর্জাতিক তায়কোয়ানদো ফেডারেশনের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত ‘ওয়ালটন ১০ম জাতীয় তায়কোয়ানদো প্রতিযোগিতা-২০১৮’ শেষ হয়েছে।

এবারের এই প্রতিযোগিতার পুরুষ প্যাটার্নে বসুন্ধরা গ্রুপ তায়কোয়ানদো দল চ্যাম্পিয়ন এবং বাংলাদেশ আনসার তায়কোয়নদো দল রানার্স-আপ হয়েছে। মহিলা প্যাটার্নে অগ্রণী ব্যাংক তায়কোয়নদো দল চ্যাম্পিয়ন ও বাংলাদেশ আনসার তায়কোয়নদো দল রানার্স-আপ হয়েছে।জুনিয়র বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে সেন্ট্রাল তায়কোয়নদো দল। আর রানার্স-আপ হয়েছে সাভারের প্রিকার্ড স্কুল।

বিজয়ীদের ট্রফি, পদক দেওয়ার পাশাপাশি পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।
 


আজ শনিবার দুপুরে জাতীয় ক্রীড়া পরিষদের জিমনেসিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। সমাপণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ আন্তর্জাতিক তায়কোয়নদো ফেডারেশনের মহাসচিব মো. সোলায়মান সিকদার।
 


এবারের এই প্রতিযোগিতায় ১৫টি জেলার ও ৭টি স্কুল ও সংস্থার ২৯টি দলের বাছাইকৃত মোট ১১০ জন খেলোয়াড় প্রতিদ্বন্দ্বিতা করেছে। প্রতিযোগিতায় অংশ নেওয়া জেলাগুলোর মধ্যে ছিল- ঢাকা, মুন্সিগঞ্জ, শরীয়তপুর, বরিশাল, ফরিদপুর, কুমিল্লা, চট্টগ্রাম, কক্সবাজার, সাতক্ষীরা, নরসিংদী, নীলফামারি, পাবনা, রংপুর, লালমনিরহাট ও রাজশাহী।
 


স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে ছিল- লালবাগ সরকারি মডেল স্কুল এন্ড কলেজ, সভারের প্রিকার্ড স্কুল, ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ, লালমনিরহাট সরকারি কলেজ ও বুয়েট। এ ছাড়া অগ্রণী ব্যাংক তায়কোয়নদো দল, বসুন্ধরা গ্রুপ তায়কোয়নদো দল ও বাংলাদেশ আনসার দল প্রতিযোগিতায় নিয়েছে।

এই প্রতিযোগিতার সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে ছিল দেশের অন্যতম জনপ্রিয় নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৯ জুন ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়