ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

গাজীপুরে ১৪ দল নেতাদের দিনব্যাপী গণসংযোগ

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৭, ২১ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গাজীপুরে ১৪ দল নেতাদের দিনব্যাপী গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দল নেতারা গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. জাহাঙ্গীর আলমের পক্ষে বৃহস্পতিবার দিনব্যাপী গণসংযোগ করেছেন।

এ সময় ১৪ দল নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, মুক্তিযুদ্ধে শহীদদের ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণের জন্য এবং অপশক্তিকে প্রতিহত করতে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য গাজীপুরবাসীকে আহ্বান জানান।

বৃহস্পতিবার সকাল ১১টায় গাজীপুর চৌরাস্তা চন্দনা হাইস্কুল থেকে গণসংযোগ শুরু করেন ১৪ দল নেতারা। ৪টি টিমে বিভক্ত হয়ে গাজীপুর সিটি করপোরেশনের বিভিন্ন এলাকায় প্রচার চালান, লিফলেট বিতরণ করেন তারা।

নেতাদের মধ্যে আওয়ামী লীগের জাহাঙ্গীর কবির নানক, আহমদ হোসেন, আফজাল হোসেন, অসীম কুমার উকিল, আজমত উল্লাহ খান, গণতন্ত্রী পার্টির অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার, সাম্যবাদী দলের দিলীপ বড়ুয়া, জাতীয় পার্টির (জেপি) শেখ শহীদুল ইসলাম, জাসদের শিরিন আকতার, শওকত রায়হান, কমিউনিস্ট কেন্দ্রের ডা. ওয়াজেদ আলী খান, ন্যাপের শফিকুর রহমান, গণআজাদী লীগের আতাউল্লাহ খান, ওয়ার্কার্স পার্টির কামরুল ইসলাম, তরিকত ফেডারেশনের সৈয়দ রেজাউল হক, শিক্ষক অধ্যাপক ড. নিম চন্দ্র ভৌমিকসহ বিভিন্ন দল ও সংগঠনের জাতীয় নেতারা উপস্থিত থেকে মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলমের পক্ষে গণসংযোগ করেন।  

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২১ জুন ২০১৮/সাওন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়