ঢাকা, মঙ্গলবার, ৬ অগ্রহায়ণ ১৪২৫, ২০ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

কুষ্টিয়ায় অপহৃত শিক্ষার্থীর বস্তাবন্দি লাশ উদ্ধার

কাঞ্চন কুমার : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-২৫ ৬:১৬:২৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-২৫ ৬:১৬:২৪ পিএম

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার মিরপুর উপজেলার চিথলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্র অপহৃত দেব দত্তর (৯) বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার দুপুর আড়াইটায় মিরপুর উপজেলার চিথলিয়া মালিথা পাড়ার বাসিন্দা মৃত সুখচাঁদের ছেলে জহুরুলের বাড়ির পরিত্যক্ত সেপটিক ট্যাংকের তলদেশ থেকে এই লাশ উদ্ধার করা হয়।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার সাখাওয়াত হোসেন ও নুরে আলম সিদ্দিকীর নেতৃত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম জামাল আহমেদের উপস্থিতিতে উদ্ধারকৃত বস্তাবন্দি অর্ধগলিত লাশের পোশাক দেখে দেব দত্তের লাশ শনাক্ত করেন বাবা পবিত্র দত্ত। এরপর লাশটি ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

ঘটনাস্থলে উপস্থিত স্থানীয় ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন পিস্তল বলেন, দেব দত্তের বাবা স্কুলশিক্ষক পবিত্র দত্ত অত্যন্ত সজ্জন ব্যক্তি। তার সঙ্গে কারো শত্রুতা আছে বলে মনে হয় না। যারা হত্যাকাণ্ডে জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন এই ইউপি চেয়ারম্যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম জামাল আহমেদ জানান, গত ৮ জুন শনিবার সকাল সাড়ে ৭টার দিকে দেব প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে কিছুদূর যাওয়ার পর উপজেলার চিথলিয়া গ্রামের রাস্তা থেকে মোটরসাইকেল আরোহী দুর্বৃত্তরা দেবকে তুলে নিয়ে যায়। ঘটনার পর থেকেই আইন-শৃংখলা বাহিনীর অব্যাহত তৎপরতায় সোমবার দুপুর আড়াইটায় অর্ধগলিত বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। আইন-শৃংখলা বাহিনী এখনও তদন্ত করছে ঘটনার রহস্য উদ্ঘাটনে। যারাই জড়িত থাক তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।




রাইজিংবিডি/কুষ্টিয়া/২৫ জুন ২০১৮/কাঞ্চন কুমার/মুশফিক

Walton Laptop
 
     
Marcel
Walton AC