ঢাকা, বুধবার, ৫ পৌষ ১৪২৫, ১৯ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

বিদায় সংবর্ধনা

নাসির উদ্দিন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৭-১৬ ৮:৪৪:৫২ পিএম     ||     আপডেট: ২০১৮-০৭-১৬ ৮:৪৪:৫২ পিএম

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ব্যাংক কর্মচারী সমবায় ঋণদান সমিতির প্রাক্তন চেয়ারম্যান গাজী সাইফুর রহমান ও প্রাক্তন ভাইস চেয়ারম্যান আজিজুল ইসলামের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ ব্যাংক কর্মচারী সমবায় ঋণদান সমিতির উদ্যোগে সোমবার বাংলাদেশ ব্যাংকের ব্যাংকিং হলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গভর্নর ফজলে কবির।

সমিতির চেয়ারম্যান সহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন রাখেন ডেপুটি গভর্নর আবু হেনা মোহা. রাজী হাসান, এস. এম মনিরুজ্জামান, আহমেদ জামাল এবং ব্যাংকিং রিফর্মস অ্যাডভাইজার এস কে সুর চৌধুরী।

সমিতির সম্পাদক মো. রজব আলীর উপস্থাপনায় শুরুতে সংবর্ধিত ব্যক্তিদের জীবন বৃত্তান্ত নিয়ে বক্তব্য রাখেন সমিতির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহরিয়ার সিদ্দীকী।

অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির বলেন, এ ধরনের আয়োজনের মাধ্যমে তাদের কর্মকে মূল্যায়ন করার জন্য আমি সমিতির সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। এটা অত্যন্ত চমৎকার ট্রেডিশন। পূর্বে যারা কাজ করেছেন, ভাল কিছু দিয়ে গেছেন, তাদেরকে সম্মান করা হয়, স্মরণ রাখা হয়।

তিনি বিদায়ী ব্যক্তিদের অবসর জীবনে সুখ সমৃদ্ধি কামনা করেন এবং সমিতির পক্ষ হতে তাদের হাতে ক্রেষ্ট তুলে দেন।

অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক, সমিতির প্রাক্তন কর্মকর্তা, ব্যাংকের বিভিন্ন সংগঠনের নেতা এবং কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।




রাইজিংবিডি/ঢাকা/১৬ জুলাই ২০১৮/নাসির/সাইফ

Walton Laptop
 
     
Marcel
Walton AC