ঢাকা, শুক্রবার, ২ ভাদ্র ১৪২৫, ১৭ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

বিএসএইচআরএমের এজিএম ও দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

অগাস্টিন সুজন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৭-১৭ ১১:১৬:৫১ এএম     ||     আপডেট: ২০১৮-০৭-১৭ ১১:১৬:৫১ এএম

রাইজিংবিডি ডেস্ক : বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্সেস ম্যানেজমেন্টের (বিএসএইচআরএম) বার্ষিক সাধারণ সভা ও দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি একযোগে ঢাকা ও চট্রগ্রাম বার্ষিক সাধারণ সভা ও দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ১৫ সদস্যের একটি এক্সিকিউটিভ কমিটি নির্বাচিত হয়। নির্বাচন কমিশনার হিসেবে দ্বায়িত্ব পালন করেন বিএসএইচআরএমের প্রতিষ্ঠাতা সদস্য এ কে রায়হান। এ নির্বাচনে বিপুল সংখ্যক ভোটার ভোট প্রদান করেন।

এ ছাড়া নব নির্বাচিত এক্সিকিউটিভ কমিটির প্রথম সভায় পাঁচজন অফিস বেয়ারার্স নির্বাচিত হন। যেখানে  সাবেক সহ-সভাপতি ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালের  কনসালট্যান্ট (এইচআর অ্যান্ড ওডি) মোহাম্মদ মাশেকুর রহমান খান প্রেসিডেন্ট, সিটি গ্রুপের ডিরেক্টর গ্রুপ এইচআর এম সাব্বির আলী ভাইস প্রেসিডেন্ট, মিরপুর সিরামিক ও খাদিম সিরামিকসের  হেড অব এইচআর আবুল হাশেম মজুমদার, জেনারেল সেক্রেটারি, এলিট পেইন্ট গ্রুপ অব কোম্পানির মানব সম্পদ, প্রশাসন ও কমপ্লায়েন্সের বিভাগীয় প্রধান মোহাম্মদ মোরাদ হোসেন জয়েন্ট সেক্রেটারি ও উইন্ডি গ্রুপের ডিরেক্টর  (এইচআর, কমপ্লায়েন্স অ্যান্ড অ্যাডমিন) মো. কামরুজ্জামান সবুজ ট্রেজারার নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া নির্বাচিত কার্যনির্বাহী সদস্যরা হলেন মো. আব্দুল মান্নান (সিইও অ্যান্ড লিড কনসালট্যান্ট, সার্চলাইট এমএলসি), কাজী এম. আহমেদ (প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা, ফিউচার লিডারস), মো. জাহাঙ্গীর নবী (হেড অব এইচআর কাজী আইটি সেন্টার), দিলরুবা শারমিন খান (ডিরেক্টর গ্রুপ এইচআর, টিম গ্রুপ), মোহাম্মদ নজরুল ইসলাম (এসভিপি অ্যান্ড হেড অব এইচআর অপারেশনস এবি ব্যাংক), কাজী রাকিব উদ্দিন আহমেদ (হেড অব এইচআর, কাফকো),  মো. মাসুদুল আলম (সিনিয়র ম্যানেজার এইচআর, স্কয়ার ফার্মা),  মো. রওশন আলী বুলবুল (ফার্স্ট সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর এইচআরএম, ওয়ালটন গ্রুপ), শিরিন চৌধুরী (সিনিয়র ম্যানেজার, এইচআর, এডিসন গ্রুপ) ও শিবলী হুসেইন আহমেদ (হেড অব এইচআর অ্যান্ড অ্যাডমিন, ডেকো ফুডস লিমিটেড)।

সভায় নব নির্বাচিত এক্সিকিউটিভ কমিটি অনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করে। এ সময় বিদায়ী সভাপতি ও প্রতিষ্ঠাকালীন সদস্য মো. মোশাররফ হোসেন নব নির্বাচিত এক্সিকিউটিভ মেম্বারদের প্রতি অভিনন্দন জ্ঞাপন করেন এবং মো. মাশেকুর রহমান খানে কাছে সভাপতির দায়িত্ব অর্পণ করেন। সভার শুরুতে বিদায়ী সদস্যগণ নবনির্বাচিত ১৫ জন এক্সিকিউটিভ কাউন্সিলরকে ফুল দিয়ে বরণ করে নেন। পরবর্তীতে বিদায়ী সভাপতিসহ সকল বিদায়ী সদস্যগণকে বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট দিয়ে সম্মানিত করা হয়।

বিদায়ী সভাপতির বক্তব্যে মো. মোশাররফ হোসেন নব নির্বাচিত এক্সিকিউটিভ কাউন্সিলরদেরকে বিএসএইচআরএমের কার্যক্রমের অগ্রযাত্রা অব্যাহত রাখার আহ্বান জানান। নবনির্বাচিত সভাপতি, মাশেকুর রহমান সকল অফিস বেয়ারার, এক্সিকিউটিভ কাউন্সিলর এবং বিএসএইচআরএমের সকল সদস্যদের সঙ্গে নিয়ে কাজ করার এবং দেশের মানব সম্পদ উন্নয়নে অগ্রণী ভূমিকা অব্যাহত রাখার জন্য সবার সহযোগিতা কামনা করেন। বিজ্ঞপ্তি।



রাইজিংবিডি/ঢাকা/১৭ জুলাই ২০১৮/অগাস্টিন সুজন/ইভা

Walton Laptop
 
     
Walton