ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪২৫, ১৭ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

সোনাইমুড়িতে মার্সেলের এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন

আরজু : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৭-১৯ ৫:১৫:৩৫ পিএম     ||     আপডেট: ২০১৮-০৭-১৯ ৫:১৫:৩৫ পিএম
সোনাইমুড়িতে মার্সেলের এক্সক্লুসিভ শোরুম ব্র্যান্ড বাজার ইলেকট্রনিক্স উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : নোয়াখালীর সোনাইমুড়িতে উদ্বোধন হলো জনপ্রিয় দেশীয় ব্র্যান্ড মার্সেলের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শোরুম ব্র্যান্ড বাজার ইলেকট্রনিক্স।

এই শোরুমে পাওয়া যাচ্ছে-বিশ্বের সর্বোচ্চ ও আধুনিক প্রযুক্তিতে তৈরি মার্সেল ব্র্যান্ডের ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইল এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্যসামগ্রী।

গত বুধবার শোরুমটির উদ্বোধন করেন মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক আমিন খান।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুনাইমুড়ি পৌর আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আবু সায়েম।

উপস্থিত ছিলেন মার্সেল মার্কেটিং বিভাগের এক্সিকিউটিভ ডিরেক্টর হুমায়ুন কবীর, এডিশনাল অপারেটিভ ডিরেক্টর ড. সাখাওয়াৎ হোসেন, ফার্স্ট সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর নূরুল ইসলাম রুবেল এবং ডিস্ট্রিবিউটর ইমন হোসেনসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দর্শকদের আনন্দ দেওয়ার জন্য উপস্থিত ছিলেন কৌতুক শিল্পী আবু হেনা রনি। অনুষ্ঠানে আবু হেনা রনি বিভিন্ন ধরনের মজাদার কৌতুক পরিবেশন করে উপস্থিত দর্শকদের আনন্দ দেন।

উদ্বোধনী অনুষ্ঠানে মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর আমিন খান বলেন, মার্সেল বাংলাদেশের দ্রুত অগ্রসরমান ব্র্যান্ডের মধ্যে অন্যতম। সর্বাধুনিক প্রযুক্তি, আর্কষণীয় ও বৈচিত্র্যময় ডিজাইন, সাশ্রয়ী মূল্য, সহজ কিস্তি সুবিধা, আইএসও স্ট্যান্ডার্ড দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা, দেশব্যাপী বিস্তৃত সেলস ও সার্ভিস নেটওয়ার্ক থাকায় অতি দ্রুত গ্রাহকপ্রিয়তার শীর্ষে উঠে এসেছে মার্সেল ব্র্যান্ডের পণ্যসামগ্রী। মার্সেল খুব শিগগিরই অভ্যন্তরীণ বাজারের পাশাপাশি আন্তর্জাতিক বাজারেও শক্তিশালী অবস্থান তৈরি করবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন তিনি।




রাইজিংবিডি/নোয়াখালী/১৯ জুলাই ২০১৮/আরজু/সাইফ

Walton Laptop
 
     
Walton