ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রোনালদোকে মিস করেছে রিয়াল: ক্যাসেমিরো

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৬, ১৬ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রোনালদোকে মিস করেছে রিয়াল: ক্যাসেমিরো

ক্রীড়া ডেস্ক : ক্রিস্টিয়ানো রোনালদোকে ছাড়া রিয়াল মাদ্রিদকে ম্যাড়ম্যাড়ে মনে হচ্ছে মৌসুমের শুরুতেই। উয়েফা সুপার কাপের ফাইনালেও মনে হয়েছে তেমনটা।

নগরপ্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে হেরেছে রিয়াল। আর এ হারের পর ক্রিস্টিয়ানো রোনালদোকে মিস করার কথা জানিয়েছেন রিয়ালের ব্রাজিলিয়ান তারকা ক্যাসেমিরো।

এস্তোনিয়ার রাজধানী তাল্লিনে অ্যাটলেটিকোর বিপক্ষে ৪-২ ব্যবধানে হেরে শিরোপা হাতছাড়া করেছে রিয়াল। ওই ম্যাচে ৭৬ মিনিট পযন্ত খেলার পর হাঁটুর চোটের কারণে মাঠ ছাড়তে হয়েছে ক্যাসেমিরোকে। দল হারের পর নিজেদের হতাশার কথা জানিয়েছেন ব্রাজিলিয়ান এ তারকা।

ম্যাচ শেষে ক্যাসেমিরোর কণ্ঠে হতশা ঝরেছে এভাবে, ‘একটি শিরোপা হাতছাড়া হওয়ায় আমরা কষ্ট পেয়েছি। তবে এটা কেবল শুরু। কোচের ওপর আমাদের পুরো আস্থা রয়েছে।অজুহাত তৈরি করা রিয়ালের ধরনের মধ্যে পড়ে না। এখানে আমরা এক সঙ্গেই হারি ও জিতি।’

মৌসুমের শুরুতেই রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে যোগ দিয়েছেন রোনালদো। পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী তারকার কথা উঠতেই ক্যাসেমিরো বলেন, ‘অবশ্যই আমরা রোনালদোকে মিস করেছি।কিন্তু সেটা এখন অতীত। আমরা এই বিষয়টি লুকিয়ে রাখতে পারি না। বিশ্বের যে কোনো দলই তাকে মিস করবে।’



রাইজিংবিডি/ঢাকা/১৬ আগস্ট ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়