ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রোনালদোকে ধন্যবাদ দিলেন আহত গোলরক্ষক

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৫, ২০ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রোনালদোকে ধন্যবাদ দিলেন আহত গোলরক্ষক

ক্রীড়া ডেস্ক : জুভেন্টাসের জার্সিতে ইতালিয়ান সিরি’আর অভিষেকে গোল পাননি ক্রিস্টিয়ানো রোনালদো। তবে প্রতিপক্ষ গোলরক্ষকের নাক ভেঙে দেওয়ায় এখন আলোচিত রিয়াল মাদ্রিদের প্রাক্তন এ তারকা।

সিরি’আতে নিজেদের প্রথম ম্যাচে চিয়েভো ভেরোনার বিপক্ষে শেষ মুহূর্তের নাটকীয়তায় ৩-২ ব্যবধানে জয় পায় জুভেন্টাস। ওই ম্যাচের এক পর্যায়ে বল দখলের লড়াইয়ে চিয়োভোর গোলরক্ষকের সঙ্গে সংঘর্ষ হয় রোনালদোর। ওই সংঘর্ষে নাক ভেঙে যায় চিয়েভো গোলরক্ষক স্টেফানো সোরেন্তিনোর। তবে এমন গুরুতর আহত হওয়ার পরও হাসপাতালে থেকে রোনালদোকে ধন্যবাদ জানিয়েছেন সোরেন্তিনো। এর কারণ, আহত হওয়ার পর নাকি তাকে এক বার্তায় সমর্থন ও শুভকামনা জানিয়েছেন সিআরসেভেন।

চিয়েভোর বিপক্ষে জুভেন্টাসের ২-২ গোলে সমতার সময় প্রতিপক্ষের পেনাল্টি বক্সে সোরেন্তিনোর সঙ্গে সংঘর্ষ হয় রোনালদোর। এ সময় আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন সোরেন্তিনো। প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থার উন্নতি না হওয়ায় এক পর্যায়ে মাঠ ছাড়তে হয় তাকে। এরপর ভাঙা নাক নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

সোরেন্তিনো হাসপাতালে থাকাকালীন তাকে শুভ কামনা জানিয়ে টুইট বার্তা পাঠান রোনালদো। জবাবে ফিরতি টুইটে সোরেন্তিনো লেখেন, ‘আমি ক্রিস্টিয়ানো রোনালদোর কাছ থেকে সমর্থন আর দ্রুত আরোগ্যের বার্তা পেয়েছি। ধন্যবাদ লিজেন্ড।’



রাইজিংবিডি/ঢাকা/২০ আগস্ট ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়