ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নোয়াখালীতে যুবককে কুপিয়ে হত্যা

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৭, ১৩ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নোয়াখালীতে যুবককে কুপিয়ে হত্যা

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার বেগমগঞ্জ ইউনিয়নে মো. সোহাগ (৩০) নামে এক যুবককে পিটিয়ে ও কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার আমানতপুর গ্রামের ফরাজী বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

নিহত মো. সোহাগ ওই বাড়ির সেলিম উল্যার ছেলে।

স্থানীয়  সূত্র জানায়, আমানতপুর গ্রামে নিজদের বাড়ির পাশেই তার চাচার দুটি মাছের প্রকল্প দেখাশোনা করতো সোহাগ।  ওই প্রকল্পের পাশেই জিরতলী ইউনিয়নের মজুমদারহাট এলাকার মাছ কালামের একটি মাছের প্রকল্প ছিল। বুধবার রাতে মাছ কালামের প্রকল্প থেকে সোহাগ মাছ ধরেছে  বলে বৃহস্পতিবার অভিযোগ করা হয়। এর জের ধরে কালাম ও তার লোকজনের সঙ্গে সোহাগের কথা কাটাকাটি হয়। মাছ কালামের প্রকল্পের কর্মচারি রুবেলসহ কয়েকজন সোহাগের বাড়ির সামনে এসে তার ওপর হামলা চালায়। এসময় তারা সোহাগকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করে ফেলে যায়। পরে স্থানীয় লোকজন  সোহাগকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম বিষয়টি নিশ্চিত করে জানান, মাছ কালামের কর্মচারি রুবেলের নেতত্বে এই হত্যার ঘটনা ঘটেছে। এঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

 

 

 

রাইজিংবিডি/নোয়াখালী/১৩ সেপ্টেম্বর ২০১৮/মাওলা সুজন/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়