ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

দেশে স্যামসাং গ্যালাক্সি এ সেভেন

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৯, ১১ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দেশে স্যামসাং গ্যালাক্সি এ সেভেন

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : দেশে স্যামসাং গ্যালাক্সি এ সিরিজের নতুন স্মার্টফোন ‘এ সেভেন’ এর প্রি-অর্ডার শুরুর ঘোষণা দিয়েছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। পিকাবু ডটকম থেকে অত্যাধুনিক এই স্মার্টফোন প্রি-অর্ডার করা যাবে।

গ্যালাক্সি এ সিরিজের প্রিমিয়াম নির্মাণশৈলির সূত্র ধরেই নতুন গ্যালাক্সি এ সেভেন তৈরি করা হয়েছে দৃষ্টিনন্দন স্লিক ডিজাইন, মনোমুগ্ধকর ক্যামেরা এবং দুর্দান্ত কর্মক্ষমতার সমন্বয়ে। আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল, সিন অপটিমাইজারসমৃদ্ধ লাইভ ফোকাস ও প্রো লাইটিং ছবির জন্য ফোনটিতে যুক্ত করা হয়েছে তিন লেন্সযুক্ত রিয়ার ক্যামেরা। ডিভাইসের ২৪ মেগাপিক্সেলের ক্যামেরায় রয়েছে পিক্সেল মার্জিং সেন্সরযুক্ত ১ দশমিক ৭ অ্যাপারচার, যা ভিন্ন পরিবেশের আলো শনাক্ত করে মনোমুগ্ধকর ছবি তুলতে সক্ষম।

গ্যালাক্সি এ সেভেন স্মার্টফোনে রয়েছে ৬ ইঞ্চির ফুলএইচডি+ সুপার অ্যামোলেড ডিসপ্লে এবং মেটাল ফ্রেম ও পেছনের অংশে গ্লাসের সমন্বয়ে স্লিক বডি। ডিভাইসটিতে অক্টা কোর প্রসেসরের সঙ্গে রয়েছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ৫১২ জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে। 

পিকাবু ডটকম (www.pickaboo.com/samsung-a7.html) থেকে স্মার্টফোনটি প্রি-অর্ডার এবং অনলাইন পেমেন্টে ১৫০০ টাকা ছাড় সুবিধা পাওয়া যাবে।

মাত্র ২৮ হাজার ৯৯০ টাকা মূল্যে নতুন গ্যালাক্সি এ সেভেন নীল, কালো ও কপার রঙ-এ পাওয়া যাবে। নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে সর্বোচ্চ ১২টি ইএমআই বা কিস্তিতে ০% ইন্টারেস্ট বা সুদে ডিভাইসটির পুরো মূল্য পরিশোধের সুযোগ পাওয়া যাবে।

এছাড়া এক্সচেঞ্জ অফার, ফ্রি ওয়ান-টাইম স্ত্রিন রিপ্লেসমেন্ট, কনসিয়ার্জ সার্ভিস এবং দূর্ঘটনাবশত হ্যান্ডসেটের কোনো ক্ষতি হলে তার সমাধানের সুবিধা পাবেন প্রি-অর্ডার করা গ্রাহকরা। বাংলালিংক প্রিয়জন গ্রাহকরাও স্মার্টফোনটি কেনার ক্ষেত্রে ১৫০০ টাকা ছাড় পাবে। আগামী ২৪ অক্টোবর পর্যন্ত স্মার্টফোনটির জন্য প্রি-অর্ডার করা যাবে।

স্যামসাং মোবাইল বাংলাদেশ-এর হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘গ্যালাক্সি এ সেভেন-এ রয়েছে যুগান্তকারী ট্রিপল রিয়ার ক্যামেরা, যা দিয়ে আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ছবি তোলা যাবে অনায়াসে। এ ছাড়া গ্যালাক্সি এ সেভেন প্রি-অর্ডারের ক্ষেত্রে পিকাবু থেকে পাওয়া যাবে আকর্ষণীয় সব অফার।’



রাইজিংবিডি/ঢাকা/১১ অক্টোবর ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়