ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ধরা দিল অধরার স্বপ্ন

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৯, ২০ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ধরা দিল অধরার স্বপ্ন

অধরা খান

বিনোদন প্রতিবেদক : ছোটবেলা থেকে অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখতেন অধরা খান। কিন্তু সুযোগ পাওয়াটা মোটেও সহজ ছিল না।  কাকতালীয়ভাবে অভিনয়ের সুযোগ এসে যায়। তাও আবার বড়পর্দায়।

সুযোগ আর হাতছাড়া করেননি অধরা। দেশের বর্তমান প্রজন্মের আলোচিত কয়েকজন চিত্রনায়কের বিপরীতে শুরু করেন কয়েকটি সিনেমার কাজ। এর মধ্যে ‘নায়ক’ সিনেমাটি ১৯ অক্টোবর সারা দেশে মুক্তি পায়।

অবশেষে ধরা দিয়েছে তার স্বপ্ন। নায়িকা হিসেবে পর্দায় নিজেকে দেখতে প্রেক্ষাগৃহে ছুটে যান অধরা। প্রথমবার পর্দায় নিজের মুখ দেখবেন! এই ভেবে সারা রাত ঘুম হয়নি তার। গতকাল শুক্রবার রাজধানীর সনি হলে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন এই অভিনেত্রী। গাড়ি থেকে নামতেই তার চোখ ছল ছল করে ওঠে। দু’চোখ গড়িয়ে পড়ে জল। এটা ছিল অধরার স্বপ্ন জয়ের কান্না। চোখে জল নিয়েই দর্শকদের সঙ্গে কথা বলেন তিনি। সনি হলে কিছুটা সময় কাটিয়ে এশিয়া হলে যান অধরা। সেখানে দর্শকদের নানা প্রশ্নের উত্তর দেন তিনি।

সর্বশেষ রাজধানীর অভিসার সিনেমা হলে যান অধরা। সেখানে গিয়ে আনন্দে আত্মহারা হয়ে পড়েন তিনি। জানতে পারেন- সন্ধ্যার শোতে কোনো টিকেট নেই। সবগুলো টিকেট বিকালেই বিক্রি হয়ে গেছে। এদিকে অধরার সঙ্গে ছিল সিনেমাটির প্রযোজক মিজান, নির্মাতা যুগল ইস্পাহানি-আরিফসহ প্রায় দশ জন। তাদের বসার জন্যও কোনো আসন খালি নেই। বাধ্য হয়ে সবাই দাঁড়িয়ে কিছুক্ষণ সিনেমাটি দেখেছেন।
 


এসবের মধ্যে দেখা যায়, কিছু অসাধু ব্যক্তি কালোবাজারে টিকেট বিক্রি করছেন। একজন কালোবাজারীর কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘এখন হলে সিনেমা চলে না। তাই মাঝে মাধ্যে ভালো সিনেমা হলে ব্ল্যাকে টিকেট বিক্রি করি। এটা দিয়ে কোনো রকম সংসার চালাতে হয়।’

এ বিষয়ে হলের ম্যানেজার বলেন, ‘কালোবাজারে টিকেট বিক্রির বিষয়টি আমাদের কন্ট্রোলের বাহিরে থাকে। একজন এসে টিকেট কিনলে আমরা তো আর না করতে পারি না।’

সিনেমা নিয়ে অধরা রাইজিংবিডিকে বলেন, ‘আমার দীর্ঘদিনের লালিত স্বপ্ন আজ বাস্তবে রূপ নিয়েছে। এটার জন্য আমাকে কয়েক বছর অপেক্ষা করতে হয়েছে। আরো বেশি ভালো লাগছে আমার প্রথম সিনেমা দেখতে এসে প্রেক্ষাগৃহ খালি দেখতে হয়নি। দর্শকদের সঙ্গে কথা বলে অনেক ভালো লেগেছে। তাদের ভালোবাসা পেয়েছি। দর্শকদের ভালোবাসা নিয়ে আগামীর পথ চলতে চাই।’
 


‘নায়ক’ সিনেমা নির্মাণ করেন যুগল নির্মাতা ইস্পাহানি-আরিফ জাহান। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী ও অধরা খান। সিনেমাটি দেশের ৬৯টি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। যাদুর কাঠি মাল্টিমিডিয়া প্রযোজিত এ সিনেমায় বাপ্পি-অধরা ছাড়াও অভিনয় করেছেন-মৌসুমী, অমিত হাসান, সুব্রত, রেহেনা জলি প্রমুখ।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২০ অক্টোবর ২০১৮/রাহাত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়