ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

বিএনপিকে নির্বাচনে এসে জনপ্রিয়তা প্রমাণের আহ্বান ইনুর

কাঞ্চন কুমার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৩, ২০ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএনপিকে নির্বাচনে এসে জনপ্রিয়তা প্রমাণের আহ্বান ইনুর

কুষ্টিয়া সংবাদদাতা : বিএনপি এবং ঐক্যফ্রন্টকে উদ্দেশ্য করে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি এবং তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচনের মাঠে আসুন। সেখানে প্রমাণ হবে কারা জিতবে।  

তিনি বলেন, “অপরাধীদের (কারাগার থেকে) বের করার চক্রান্ত, অস্বাভাবিক সরকার তৈরির চক্রান্ত, নির্বাচন বানচালের চক্রান্ত, নাশকতার পাঁয়তারা- এ সব কিছু বাদ দিয়ে নির্বাচনের মাঠে আসুন, নির্বাচনে মন্ত্রীরা জিতবে নাকি মওদুদ সাহেবরা জিতবে-সেটা নির্বাচনের মাঠে প্রমাণ হবে।’’

আজ শনিবার বেলা ১২টায় কুষ্টিয়ার ভেড়ামারা ডিগ্রি কলেজে মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে ‘একটি বাড়ি একটি খামার প্রকল্পের’ সুবিধাভোগীদের সঙ্গে মতবিনিময় সভায যোগ দেন মন্ত্রী।

সেখানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে ‘নিরপেক্ষ নির্বাচন হলে বর্তমান সরকারের একজন মন্ত্রী জয়লাভ করতে পারবে না’- বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদ আহমদের মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন তিনি।

ইনু বলেন, বিএনপি নেতা মওদুদ ও ড. কামাল হোসেনের মুখে গণতন্ত্র ও নির্বাচনের কথা শোভা পায় না। তারা জঘন্য অপরাধীদের পক্ষ নিয়েছেন। কোনো রাজনীতিক এত জঘন্য অপরাধীদের পক্ষ নিতে সাহস করেননি।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা উপজেলার নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফসহ দলীয় ও প্রশাসনের কর্মকর্তারা।



রাইজিংবিডি/কুষ্টিয়া/২০ অক্টোবর ২০১৮/কাঞ্চন কুমার/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়