ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

এবার ইএমআইতে মাসিক কিস্তিতে কেনা যাবে ওয়ালটন পণ্য

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২৩, ২৪ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এবার ইএমআইতে মাসিক কিস্তিতে কেনা যাবে ওয়ালটন পণ্য

ওয়ালটনের সঙ্গে কমার্শিয়াল ব্যাংক অব সিলনের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে কর্মকর্তারা

নিজস্ব প্রতিবেদক : তথ্যপ্রযুক্তির আশীর্বাদকে কাজে লাগিয়ে এবার ওয়ালটন পণ্য কেনাকাটায় যুক্ত হলো সমান মাসিক কিস্তি পরিকল্পনা সেবা বা ইএমআই।

এখন থেকে একজন গ্রাহক যখন খুশি দেশের যেকোনো ওয়ালটন প্লাজা থেকে নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে কিস্তিতে পছন্দের পণ্য কিনতে পারবেন। এর মূল্য মাসে মাসে কিস্তিতে পরিশোধ হবে ব্যাংকের মাধ্যমে।

এই লক্ষ্যে কমার্শিয়াল ব্যাংক অব সিলন-এর সঙ্গে ওয়ালটন প্লাজার একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তির আওতায় কমার্শিয়াল ব্যাংক অব সিলন এর ক্রেডিট কার্ডধারী সকল গ্রাহক তিন মাস, ছয় মাস, নয় মাস এবং বার মাসের ইএমআই বা কিস্তিতে কোনো ইন্টারেস্ট ছাড়া সকল ওয়ালটন প্লাজা থেকে পণ্য কিনতে পারবেন।

সাধারণত বেশি টাকা বা বড়ো অঙ্কের পণ্যের ক্ষেত্রে এই সুবিধা পাওয়া যায় বাংলাদেশে। কিন্তু ওয়ালটন প্লাজা এক্ষেত্রে দিচ্ছে অন্যরকম সুবিধা। যে কোনো মূল্যের পণ্য ক্রয়েই এই সুবিধা দেবে শুধু ওয়ালটন প্লাজা। এমনকি এই সুবিধা দেশে প্রথমবারের মতো ওয়ালটন দিচ্ছে সর্বোচ্চ খুচরা মূল্য বা এমআরপি’তে। এই পদ্ধতিতে প্লাজা থেকে ক্রয়ের ক্ষেত্রে ওয়ালটন পণ্যটির মূল্যের ওপর বাড়তি কোনো সুদ বা ইন্টারেস্ট ধার্য করা হবে না।

ওয়ালটন প্লাজার করপোরেট অফিসে ব্যাংক অব সিলনের সঙ্গে চুক্তি স্বাক্ষরিত হয়


কমার্শিয়াল ব্যাংক অব সিলন-এর পক্ষ থেকে এই চুক্তির বিষয়ে জানানো হয়েছে, এখন পর্যন্ত প্রায় শতাধিক লাইফস্টাইল শপ, মোবাইল প্রতিষ্ঠান, সেবামূলক প্রতিষ্ঠান, ইলেকট্রিক অ্যান্ড ইলেকট্রনিক্স প্রতিষ্ঠান ক্রেডিট কার্ডের মাধ্যমে ইএমআইতে মাসিক কিস্তিতে পণ্য বিক্রির কার্যক্রমে সম্পৃক্ত হয়েছে। এদের মধ্যে সবচেয়ে বৃহৎ প্রতিষ্ঠান হিসেবে এবার যুক্ত হলো ওয়ালটন প্লাজা।

বসুন্ধরায় ওয়ালটন প্লাজার করপোরেট অফিসে সোমবার এই চুক্তি স্বাক্ষর হয়। ওয়ালটন প্লাজার পক্ষে নির্বাহী পরিচালক নজরুল ইসলাম সরকার এবং কমার্শিয়াল ব্যাংক অব সিলন এর পক্ষে ব্যাংকের চিফ অপারেটিং অফিসার নাজিৎ মিওয়ানাগে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় ওয়ালটন প্লাজার পক্ষে নির্বাহী পরিচালক (পলিসি, এইচআরএম ও এডমিন) এস এম জাহিদ হাসান, নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, নির্বাহী পরিচালক মো. রায়হান, সিনিয়র ডেপুটি ডিরেক্টর মো. আবুল বাশার উজ্জল এবং কমার্শিয়াল ব্যাংক অব সিলন এর এজিএম ও হেড অব পার্সোনাল ব্যাংকিং শাকির খসরু, ডেপুটি চিফ ম্যানেজার সঞ্জয় বোস, কার্ড শাখার প্রধান সাদিয়া হামিদ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, এ ছাড়া অনেকগুলো বাণিজ্যিক প্রতিষ্ঠানের সঙ্গে ওয়ালটন প্লাজার ইএমআই চুক্তি রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২৪ অক্টোবর ২০১৮/হাসান/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়