ঢাকা, মঙ্গলবার, ২৮ কার্তিক ১৪২৫, ১৩ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

বিকাশে কেনা যাবে ওয়ালটনের পণ্য

হাসান মাহামুদ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১১-০৬ ৫:৫৪:১০ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-১১ ৬:২৮:১৪ পিএম

নিজস্ব প্রতিবেদক : এখন থেকে দেশের সর্ববৃহৎ ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইলস এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্য ব্র্যান্ড ওয়ালটনের সব ধরনের পণ্য কেনা যাবে বিকাশের মাধ্যমে। কিস্তির টাকাও বিকাশের মাধ্যমে পরিশোধ করা যাবে।

এ লক্ষ্যে ওয়ালটন প্লাজার সঙ্গে মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশের চুক্তি হয়েছে।

রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন প্লাজার করপোরেট অফিসে সোমবার এ চুক্তি স্বাক্ষর হয় ।



ওয়ালটন প্লাজার পক্ষে নির্বাহী পরিচালক নজরুল ইসলাম সরকার এবং বিকাশের পক্ষে প্রতিষ্ঠানটির চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ চুক্তিতে স্বাক্ষর করেন ।

এ সময় ওয়ালটনের নির্বাহী পরিচালক ও বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা, নির্বাহী পরিচালক (পলিসি, এইচআরএম অ্যান্ড অ্যাডমিন) এস এম জাহিদ হাসান, নির্বাহী পরিচালক মো. রায়হান, তানভীর রহমান, অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর আবু নাফিস, মো. সায়েম মিয়া, খন্দকার শাহরিয়ার মোর্শেদ, সিনিয়র ডেপুটি ডিরেক্টর মো. আবুল বাশার উজ্জল, মো. জাহিদুল ইসলাম এবং বিকাশের পক্ষে প্রতিষ্ঠানটির এম-কমার্স বিভাগের প্রধান মোহাম্মদ মাহবুব সোবহান, চ্যানেল ম্যানেজার এহসানুল কবির, অ্যাকাউন্টস ম্যানেজার এম আবুল বাশার উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে বিকাশের গ্রাহকরা ওয়ালটন প্লাজা থেকে বিকাশ অ্যাপের মাধ্যমে কিউআর কোড স্ক্যান করে অথবা *২৪৭# ডায়াল করে পেমেন্ট করতে পারবেন।



প্রসঙ্গত, দেশের সর্ববৃহৎ ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইলস এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটনের নিজস্ব বিক্রয়কেন্দ্র ওয়ালটন প্লাজা। সারা দেশে ছরিয়ে রয়েছে ওয়ালটনের বিক্রয়কেন্দ্র। বর্তমানে বিশ্বের বিভিন্ন দেশেও ওয়ালটনের পণ্য রপ্তানি হচ্ছে। এসব দেশের মধ্যে রয়েছে- নাইজেরিয়া, সৌদি আরব, সুদান, ঘানা, দক্ষিণ আফ্রিকা, মিয়ানমার, নেপাল প্রভৃতি|

অপরদিকে, ২০১১ সালে কার্যক্রম শুরু করা বিকাশ বাংলাদেশের বিশাল জনগোষ্ঠিকে নানা ধরনের মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস দিচ্ছে। ব্র্যাক ব্যাংক, ইউএসভিত্তিক মানি ইন মোশন, ওয়ার্ল্ড ব্যাংক গ্রুপের প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ফিন্যান্স করপোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং চীনের আলিবাবা গ্রুপের অ্যাফিলিয়েট অ্যান্ট ফিন্যান্সিয়ালের (আলীপে) যৌথ মালিকানাধীন একটি প্রতিষ্ঠান বিকাশ।



রাইজিংবিডি/ঢাকা/৬ নভেম্বর ২০১৮/হাসান/রফিক

Walton Laptop
 
     
Marcel