ঢাকা, মঙ্গলবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

কক্সবাজারে মার্সেলের ডিলার কনফারেন্স

সাগর : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১১-১৭ ৫:৪৬:৫০ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-১৭ ৫:৪৬:৫০ পিএম

নিজস্ব প্রতিবদক : দেশের ইলেকট্রনিক্স বাজারে অন্যতম শীর্ষ ব্র্যান্ড মার্সেলের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর মেসার্স আল নূর ইলেকট্রনিক্স রামকৃষ্ণপুর বাজার হোমনা, কুমিল্লার ৭০ জন সাবডিলার নিয়ে এক ডিলার কনফারেন্স অনুষ্ঠিত হয়।

কক্সবাজারে সম্প্রতি আয়োজিত উক্ত ডিলার কনফারেন্সে আগামী ২০১৯ সালের ব্যবসায়িক পরিকল্পনাসহ ডিলারদের মার্সেলের ব্যবসা বৃদ্ধির বিষয়ে উৎসাহিত করাসহ বিভিন্ন ধরনের পরামর্শ দেওয়া হয়।

ডিলার কনফারেন্সে উপস্থিত ছিলেন মার্সেলের নির্বাহী পরিচালক (পিআর অ্যান্ড মিডিয়া) হুমায়ুন কবির, মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান, এডিশনাল অপারেটিভ ডিরেক্টর (হেড অব সেলস) ড. মো. সাখাওয়াত হোসেন, ফার্স্ট সিনিয়র এসিস্ট্যান্ট ডিরেক্টর নুরুল ইসলাম রুবেল এবং এরিয়া ম্যানেজার মো. শওকত হোসেন। সভাপতিত্ব করেন আল নূর ইলেকট্রনিক্সের উপদেষ্টা আজিজুল হক।

 



নির্বাহী পরিচালক হুমায়ুন কবির বলেন, মার্সেল হচ্ছে এমন একটি প্রতিষ্ঠান যে প্রতিষ্ঠান কাউকে ছোট করে দেখে না। ডিস্ট্রিবিউটরদের বড় করার মাধ্যমে মার্সেল বড় ব্যান্ড হিসেবে শুধুমাত্র বাংলাদেশ নয় বিশ্বের মধ্যে অন্যতম ব্র্যান্ড হবে বলে তিনি আশা ব্যক্ত করেন। তিনি মার্সেলে বিনিয়োগ বাড়ানোরও তাগিদ দেন।

মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক আমিন খান বলেন, পণ্য বিক্রয়ের পাশাপাশি সামাজিক কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত হতে হবে এবং নিজেদের সামাজিক অবস্থান তৈরি করতে হবে।

তিনি এলাকাভিত্তিক মার্সেলের ভালো ইমেজ তৈরি করতে দীর্ঘমেয়াদী ব্যবসা করার জন্য ডিস্ট্রিবিউটরদের পরামর্শ প্রদান করেন। আস্থা ছাড়া ইলেকট্রনিক্স পণ্য বিক্রয় করা যায় না উল্লেখ করে তিনি তাদের ভিশন বড় করার পরামর্শ দেন।

 



হেড অব সেলস সাখাওয়াত হোসেন বলেন, মার্সেলের পণ্য যাতে সার্ভিস করতে না হয় সেভাবেই কোয়ালিটি মেইনটেইন করা হচ্ছে। চাহিদা মত পণ্য সরবরাহ করার লক্ষে মার্সেল কাজ করে যাচ্ছে। ২০১৯ সালের লক্ষ্যমাত্রা অর্জনে এখন থেকেই প্রস্তুতি নিচ্ছে মার্সেল।

অনুষ্ঠানে মেসার্স আল নূর ইলেকট্রনিক্সের সঙ্গে যে সব ডিস্ট্রিবিউটর ২০১৮ সালে ভালো ব্যবসা করেছেন তাদের পুরস্কৃত করা হয় এবং শেষে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।



রাইজিংবিডি/১৭ নভেম্বর ২০১৮/সাগর/সাইফ

Walton Laptop
 
     
Marcel
Walton AC