ঢাকা, রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

ন্যাশনাল প্রোডাক্টিভিটি অ্যাওয়ার্ড পাচ্ছে ১৬ প্রতিষ্ঠান

নাসির উদ্দিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-০৫ ৬:৪২:৪২ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-০৬ ১০:৪৬:৩৬ এএম
Walton AC

অর্থনৈতিক প্রতিবেদক : নিজ নিজ শিল্প-কারখানায় উৎপাদনশীলতা বৃদ্ধি ও উৎপাদিত পণ্যে উৎকর্ষতা সাধনে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে ১৬টি শিল্প ও সেবা প্রতিষ্ঠানকে ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০১৭ এর জন্য নির্বাচিত করেছে শিল্প মন্ত্রণালয়।

আগামী ১১ ডিসেম্বর রাজধানীর ইস্কাটনে অবস্থিত বিয়াম ফাউন্ডেশন মিলনায়তনে নির্বাচিত প্রতিষ্ঠানের প্রতিনিধিদের হাতে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এ পুরস্কার তুলে দেবেন।

বুধবার শিল্প মন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শিল্পখাতে বিশেষ অবদানের জন্য পঞ্চমবারের মতো এ পুরস্কার দেওয়া হচ্ছে। ২০১৭ সালের জন্য ৬টি ক্যাটাগরিতে এ পুরস্কার দেওয়া হবে। পুরস্কারপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলো হচ্ছে বৃহৎ শিল্প ক্যাটাগরিতে স্কয়ার ফার্মাসিউটিক্যালস্ লিমিটেড, এনভয় টেক্সটাইলস্ লিঃ, বিএসআরএম স্টিলস্ লিমিটেড। মাঝারি শিল্প ক্যাটাগরিতে অকো-টেক্স লিমিটেড, বি আর বি পলিমার লিমিটেড, ন্যাসেনিয়া লিমিটেড। ক্ষুদ্র শিল্প ক্যাটাগরিতে প্রিমিয়াম সুইটস বাই সেন্ট্রাল, মেটাটিউড এশিয়া লি., আলীম ইন্ডাস্ট্রিজ লিমিটেড। মাইক্রো শিল্প ক্যাটাগরিতে খান বেকোলাইট প্রোডাক্টস, ট্রিম ট্যাক্স বাংলাদেশ।

কুটির শিল্প ক্যাটাগরিতে অধরা পার্লার এন্ড স্পা ট্রেনিং সেন্টার, প্রীতি বিউটি পার্লার এবং রাষ্ট্রায়ত্ত শিল্প ক্যাটাগরিতে রেনউইক, যজ্ঞেশ্বর অ্যান্ড কোং (বিডি) লি., করিম জুট মিলস লিমিটেড ও ন্যাশনাল টিউবস্ লিমিটেড।

শিল্প মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মোঃ আবদুল হালিমের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে এনপিওর পরিচালক এস.এম. আশরাফুজ্জামান, পুরস্কারপ্রাপ্ত প্রতিষ্ঠানের প্রতিনিধি, শ্রমিক নেতা, মালিক, পেশাজীবী, ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তা ও গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত থাকবেন।



রাইজিংবিডি/ঢাকা/৫ ডিসেম্বর ২০১৮/নাসির/শাহনেওয়াজ

Walton AC
     
Walton AC
Marcel Fridge