ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪২৬, ২০ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

ফেদেরারের সঙ্গে জয়ে শুরু জোকোভিচের

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-১৫ ৮:৪১:১৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-১৫ ৮:৪১:১৫ পিএম

ক্রীড়া ডেস্ক : অস্ট্রেলিয়ান ওপেনের প্রথম রাউন্ড থেকে অ্যান্ডি মারে অঘটনের শিকার হলেও সহজ জয়ে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছেন নোভাক জোকভিচ। এ জয়ের মধ্য দিয়ে সময়ের সেরা রজার ফেদেরার ও জন ইসনারদের সঙ্গে টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করলেন র্যা ঙ্কিংয়ের শীর্ষে থাকা এ তারকা।

সরাসরি সেটে জয় পেতে আমেরিকান বাছাই মিচেল ক্রুয়েগারকে হারিয়েছেন জোকেভিচ।  তাকে ৬-৩, ৬-২, ৬-২ গেমে হারান সার্বিয়ান তারকা। মেলবোর্ন পার্কে জয় দিয়ে শুরু করে মাইলফলক ছুঁতে যাচ্ছেন তিনি। ৩০০ গ্র্যান্ড স্লাম ম্যাচ খেলতে যাচ্ছেন জকোভিচ।

টানা তৃতীয় গ্র্যান্ড স্লাম জয়ের লক্ষ্যে এই অস্ট্রেলিয়ান ওপেন শুরু করেছেন জোকোভিচ। প্রথম ম্যাচে জয়ের পর উচ্ছ্বসিত জোকভিচ বলেন, ‘ক্রুয়েগার অনেক শক্ত প্রতিদ্বন্দ্বিতা করেছে। অনেক কষ্ট করতে হয়েছে। আমি খুব উপভোগ করেছি। আমি মনে করি আপনারা ম্যাচটি দারুণ উপভোগ করেছেন।’

জোকোভিচ দ্বিতীয় রাউন্ডে উলফ্রেড সোঙ্গার বিপক্ষে লড়বেন। ১১ বছর আগে তাকে হারিয়ে ক্যারিয়ারের প্রথম গ্র্যান্ড স্লাম জেতেন মোট ১৫টি গ্র্যান্ডস্লাম জয়ী জোকোভিচ। ২০০৮ সালে অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে মুখোমুখি হয়েছিলেন এ দুই তারকা।



রাইজিংবিডি/ঢাকা/১৫ জানুয়ারি ২০১৯/শামীম

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge