ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

প্রথম দল হিসেবে সেমিফাইনালে ধুলটিয়া উত্তরণ যুব সংঘ

শাহরিয়ার সিফাত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-১৬ ৭:৪৪:১৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-১৬ ৮:১৩:০৮ পিএম

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : ‘আলহাজ এস এম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৮’ এর গ্রুপ পর্বের পঞ্চম খেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় পেয়েছে ধুলটিয়া উত্তরণ যুব সংঘ। ফলে টুর্নামেন্টের প্রথম দল হিসেবে সেমিফাইনালে পৌঁছে গেছে দলটি।

বুধবার বিকেলে টাঙ্গাইলের গোসাই জোয়াইর আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের মাঠে ‘এ’ গ্রুপের ম্যাচে মুখোমুখি হওয়ার কথা ছিল ধুলটিয়া উত্তরণ যুব সংঘ ও টাঙ্গাইল পুরতন বাসস্ট্যান্ডের নোরা পরিবারের। কিন্তু খেলার নির্ধারিত সময়ে নোরা পরিবার মাঠে উপস্থিত না হওয়ায়, ধুলটিয়া উত্তরণ যুব সংঘকে জয়ী ঘোষণা করে কর্তৃপক্ষ। এতে প্রথম দল হিসেবে সেমিফাইনালে পৌঁছে যায় তারা।

আগামী ৮ ফেব্রুয়ারি ‘সি’ গ্রুপ থেকে যাওয়া দলের সাথে সেমিফাইনালে মুখোমখি হবে ধুলটিয়া উত্তরণ যুব সংঘ।

এদিকে নোরা পরিবার মাঠে উপস্থিত না হলেও, দর্শকদের কথা বিবেচনা করে ধুলটিয়া ও গোসাই জোয়াইরের মাঝে এক প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। ম্যাচে ধুলটিয়া উত্তরণ যুব সংঘ অতিরিক্ত সময়ে ২-০ গোলে গোসাই জোয়াইরকে পরাজিত করে।

 



উল্লেখ্য, দেশের ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল শিল্পের স্বপ্নদ্রষ্টা, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক, ওয়ালটন গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত আলহাজ এস এম নজরুল ইসলাম এর স্মরণে গত ১৬ ডিসেম্বর থেকে টাঙ্গাইল সদর উপজেলার গোসাই জোয়াইরে শুরু হয়েছে ‘আলহাজ এস এম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৮’।

গোসাই জোয়াইর আদর্শ যুব সংঘের আয়োজনে এবং ওয়ালটন গ্রুপের সৌজন্যে আয়োজিত এই ফুটবল টুর্নামেন্টে ৪টি গ্রুপে মোট ১২টি দল অংশ নিয়েছে। লিগ পর্বে থেকে সেরা চারটি দল যাবে সেমিফাইনালে। সেখান থেকে সেরা দুটি দল যাবে ফাইনালে। সেখানে চ্যাম্পিয়ন ও রানার্সআপ নির্ধারণ করা হবে।

আগামী ১৮ জানুয়ারি গ্রুপ পর্বের ষষ্ঠ ম্যাচে ‘বি’ গ্রুপের টাঙ্গাইল ফুটবল ক্লাব ও ভূক্তা শামছুল হক স্মৃতি সংঘ মুখোমুখি হবে।



রাইজিংবিডি/টাঙ্গাইল/১৬ জানুয়ারি ২০১৯/শাহরিয়ার সিফাত/আমিনুল

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge