ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

৪র্থ সিজনের প্রথম লাখ টাকার ভাউচার পেলেন মিরপুরের জসিম

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৪, ১৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৪র্থ সিজনের প্রথম লাখ টাকার ভাউচার পেলেন মিরপুরের জসিম

মো. জসিমের (ডানে) হাতে ১ লাখ টাকার ক্যাশ ভাউচার এবং অন্যান্য পণ্য তুলে দেওয়া হচ্ছে

নিজস্ব প্রতিবেদক : আবার শুরু হয়েছে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন। এবার চলছে এই আয়োজনের ৪র্থ পর্ব বা সিজন ফোর। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার। আছে মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক।

ডিজিটাল ক্যাম্পেইনের সিজন ফোর-এর প্রথম ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়েছেন মিরপুরের মো. জসিম। তিনি গত ১২ জানুয়ারি মিরপুর ২ নম্বরে ওয়ালটনের শোরুম ইন্টারএকটিভ ইলেকট্রনিক্স থেকে ফ্রিজ কিনে ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পান।

জসিম জানান, তার গ্রামের বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জে হলেও খুব ছোটবেলা থেকে ঢাকায় থাকেন। জন্মের আগেই বাবাকে হারিয়েছেন। মা-ও মারা গেছেন খুব ছোট থাকতেই। পড়াশোনা করতে পারেননি জসিম। মিরপুর ২ নম্বর বাজারে এক মুরগির আড়তে শ্রমিকের কাজ করেন। স্ত্রী, এক ছেলে আর এক মেয়ে নিয়ে মিরপুর বড়বাগে বাস করেন জসিম।

তিনি জানান, তার বড় ভাইয়ের পরামর্শে প্রায় ৬ মাস আগে মিরপুর ২ নম্বরের ইন্টারএকটিভ ইলেকট্রনিক্স থেকে ওয়ালটনের ২৪ ইঞ্চির একটি এলইডি টিভি কিনেছিলেন। সেই টিভি খুবই ভালো চলছে। তাই অল্প অল্প করে জমানো টাকায় এবার একটা ওয়ালটন ফ্রিজ কিনবেন বলে ঠিক করেন।

গত ১২ জানুয়ারি ওয়ালটন ফ্রিজ কিনতে একই শোরুমে যান জসিম। শোরুমে গিয়ে জানতে পারেন ডিজিটাল ক্যাম্পেইনের কথা। ভাগ্য ভালো হলে পেতে পারেন লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার। কিন্তু দুর্ভাগ্যে ঘেরা যার জীবন, সে অত বড় স্বপ্ন দেখার সাহস কীভাবে করবে! তাই স্বাভাবিকভাবেই কিছু পাওয়ার আশা করেননি তিনি।

ওয়ালটন শোরুম থেকে ২৭ হাজার টাকা দিয়ে সাড়ে ১৩ সিএফটির একটি ফ্রিজ কেনেন জসিম। আর রেজিস্ট্রেশন করেন বড় ভাইয়ের মোবাইল নম্বর দিয়ে। এরপর ফ্রিজটি নিয়ে বাসায় চলে যান। এদিকে লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার মেসেজ যায় তার বড় ভাইয়ের মোবাইলে। লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার সংবাদ জেনে আনন্দে আপ্লুত হয়ে পড়েন জসিম। ওই টাকায় ৪টি ৩২ ইঞ্চি টিভি, ৩টি ব্লেন্ডার আর ১টি মোবাইল ফোন কেনেন একই শোরুম থেকে।

এতগুলো টিভি, ব্লেন্ডার কী করেছেন? এ প্রশ্নের জবাবে জসিম বলেন, আমার বড় ভাই এবং আত্মীয়দের দিয়েছি। শুধু মোবাইল ফোনটা আমি রেখেছি। কারণ, এতদিন একটা বাটনওয়ালা কম দামি ফোন ব্যবহার করতাম। এবার ওয়ালটন থেকে স্মার্টফোন নিয়েছি।

ওয়ালটন টিভি-ফ্রিজ কেনার বিষয়ে তিনি বলেন, তাদের জিনিসের দাম কম, কিন্তু খুব ভালো। আমি পরিচিত সবাইকে ওয়ালটনের জিনিস (পণ্য) কিনতে বলি।

ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে প্রতিষ্ঠানটি। গত বছর ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় ওয়ালটন পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট পেয়েছিলেন বেশ কয়েকজন ক্রেতা। সিজন-২ ও ৩ এ হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য।



রাইজিংবিডি/ঢাকা/১৯ জানুয়ারি ২০১৯/অগাস্টিন সুজন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়