ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ম্যানইউর জয়, চেলসির হার

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫০, ২০ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ম্যানইউর জয়, চেলসির হার

ক্রীড়া ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার দুইরকম রাত কেটেছে ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসির। নতুন কোচ ওলে গুনার শুলসারের তত্ত্বাবধানে অষ্টম জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। তারা ২-১ গোলে হারিয়েছে ব্রাইটনকে। অন্যদিকে আর্সেনালের কাছে ২-০ গোলে হেরে গেছে চেলসি।

ঘরের মাঠে ম্যানইউ ম্যাচের ২৭ মিনিটেই লিড নেয়। এ সময় পেনাল্টি পায় রেড ডেভিলসরা। পেনাল্টি থেকে গোল করে ম্যানইউকে এগিয়ে নেন পল পগবা। প্রথমার্ধের বিরতিতে যাওয়ার আগে ব্যবধান দ্বিগুণ করেন মার্কাস রাশফোর্ড তাতে ২-০ ব্যবধানে এগিয়ে থেকেই প্রথমার্ধের খেলা শেষ করে স্বাগতিকরা। বিরতির পর ৭২ মিনিটে একটি গোল শোধ দিয়ে ম্যাচে ফেরার ইঙ্গিত দেয় ব্রাইটন অ্যান্ড হোভ আলবিয়ন। গোলটি করেন প্যাসকাল গ্রোব। বাকি সময়ে অবশ্য আর কোনো গোল হয়নি। তাতে ২-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানইউ।
 


এদিকে চেলসির বিপক্ষে ঘরের মাঠে আর্সেনাল প্রথমার্ধেই দুটি গোল করে। ম্যাচের ১৪ মিনিটে আলেক্সজান্ডার ল্যাকাজেট ও ৩৯ মিনিটে লরেন্ট কোসিয়েনলি গোল করেন। এই দুটি গোল বাকি সময়ে আর শোধ দিতে পারেনি ব্লুজরা। তাতে মৌসুমের চতুর্থ হারের স্বাদ নেয় তারা।

এই জয়ের ফলে ২৩ ম্যাচ থেকে ৪৪ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে অবস্থান নিয়েছে আর্সেনাল। সমান ম্যাচ থেকে ম্যানইউর পয়েন্টও ৪৪। গোল ব্যবধানে পিছিয়ে থাকায় তারা রয়েছে ষষ্ঠ স্থানে। ৪৭ পয়েন্ট নিয়ে চেলসি রয়েছে চতুর্থ স্থানে।




রাইজিংবিডি/ঢাকা/২০ জানুয়ারি ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়