ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

অস্ট্রেলিয়ান ওপেন থেকে কেরবার, শারাপোভার বিদায়

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-২০ ৫:০৩:০৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-২০ ১০:৩৬:৪৩ পিএম

ক্রীড়া ডেস্ক : অস্ট্রেলিয়ান ওপেনের চতুর্থ রাউন্ড থেকে ছিটকে পড়েছেন উইম্বলডন চ্যাম্পিয়ন অ্যাঞ্জেলিক কেরবার। প্রথমবার অস্ট্রেলিয়ান ওপেনে অভিষেক হওয়া ড্যানিয়েল কলিন্সের বিপক্ষে হেরেছেন তিনি।

অন্যদিকে এই রাউন্ড থেকে বিদায় নিতে হয়েছে আরেক তারকা টেনিস ললনা মারিয়া শারাপোভাকে। তাকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছেন অস্ট্রেলিয়ান অ্যাশলেই বার্টি। অথচ প্রথম সেটে শারাপোভার কাছে হেরে শুরু হয় তার। হেরে যান ৬-৪ গেমে। এরপর পরের সেটে ঘটে তার দুর্দান্ত প্রত্যাবর্তন। পরের দুই সেটে শারাপোভাকে হারান ৬-১, ৬-৪ গেমে।

বিশ্ব টেনিস র‌্যাঙ্কিংয়ের মহিলা এককের ৩৫ নম্বর অবস্থানে থাকা কলিন্স ৬-০, ৬-২ গেমে কেরবারকে হারিয়েছেন। ৫৬ মিনিটের লড়াইয়ে কোনও প্রতিরোধ ছাড়াই হারেন কেরবার।

রাশিয়ান টেনিস ললনা শারাপোভাকে হারিয়ে এই প্রথম গ্র্যান্ড স্লাম টুর্নামেন্টের শেষ আটে জায়গা পাওয়ার কীর্তি গড়লেন বার্টি। শারাপোভাকে হারিয়ে এমন অসাধ্য সাধন করায় পুরো বিষয়টিই তার কাছে মনে হচ্ছে অবিশ্বাস্য। ম্যাচ শেষ অনুভূতি ব্যক্ত করতে গিয়ে তিনি বলেন, ‘আসলে এটা বাস্তব মনে হচ্ছে না।’

শেষ আটের লড়াইয়ে ১৫তম বাছাই বার্টি মুখোমুখি হবেন অষ্টম বাছাই পেত্রো কেভিতোভার। এই রাউন্ড নিশ্চিত করতে আমেরিকা টেনিস তারকাআমান্ডা আনিসিমোভাকে হারিয়েছেন কেভিতোভা।



রাইজিংবিডি/ঢাকা/২০ জানুয়ারি ২০১৯/শামীম

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge