ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

দুর্ঘটনার পর সিটবেল্ট ছাড়া গাড়ি চালালেন প্রিন্স ফিলিপ

শাহেদ হোসেন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-২০ ৭:০৬:৪০ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-০৪ ৪:৫৫:৪২ পিএম

আন্তর্জাতিক ডেস্ক : সড়ক দুর্ঘটনার মুখে পড়ার দুদিনের মাথায় সিটবেল্ট না বেঁধে গাড়ি চালালেন ব্রিটিশ রানি এলিজাবেথের ৯৭ বছর বয়সী স্বামী প্রিন্স ফিলিপ। শনিবার সিট বেল্ট না বেঁধে প্রিন্সের একটি গাড়ি চালানোর ছবি দেখে তাকে সতর্ক করেছে পুলিশ।

পুলিশের এক মুখপাত্র বলেছেন, ‘উপযুক্ত শব্দ ব্যবহার করে গাড়ির চালককে উপদেশ দেওয়া হয়েছে।’

এদিকে,বৃহস্পতিবার ডিউক অব এডিনবরা প্রিন্স ফিলিপের গাড়ির সঙ্গে সংঘর্ষে আহত অপর গাড়ির আরোহী এমা ফেয়াওয়েদার ক্ষোভ প্রকাশ করে জানিয়েছেন, দুর্ঘটনার পর ডিউক কোনো ধরণের দুঃখ প্রকাশ করেননি। তবে রাজপ্রাসাদ থেকে জানানো হয়েছে, গাড়ির মালিকের সঙ্গে যোগাযোগ করা হয়েছে এবং তার সঙ্গে শুভেচ্ছা বিনিময় হয়েছে।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল ও দ্য সানে প্রকাশিত ছবিতে দেখা গেছে, নরফোকের রাজকীয় সানড্রিংহাম বাসভবনের কাছের সড়কে ফিলিপ সিটবেল্ট না বেঁধে তার ল্যান্ড রোভার গাড়িটি চালাচ্ছেন। বৃহস্পতিবার ফিলিপের যে গাড়িটি দুর্ঘটনায় পড়েছিল, সেটিও ল্যান্ড রোভার ছিল। তবে শনিবারের ছবিতে অন্য আরেকটি ল্যান্ড রোভার দেখা গেছে।

বৃহস্পতিবার সানড্রিংহামের কাছাকাছি সড়কে অন্য একটি গাড়ির সঙ্গে সংঘর্ষে প্রিন্স ফিলিপের গাড়িটি উল্টে যায়। দুর্ঘটনায় অবশ্য ফিলিপ অক্ষতই ছিলেন। তবে অপর গাড়িটির নারী চালকের হাঁটু সামান্য কেটে যায় এবং ওই গাড়ির আরেক আরোহীর কব্জি ভেঙে যায়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তাদের ছেড়ে দেওয়া হয়।



রাইজিংবিডি/ঢাকা/২০ জানুয়ারি ২০১৮/শাহেদ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge