ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪২৫, ২৩ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটনের ‘উনিশে-বিশ’ অর্জনে গ্রুপভিত্তিক সেলসে গুরুত্বারোপ

জাহাঙ্গীর আলম ইমরুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০১-২১ ৭:৪৩:০৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-২১ ৭:৪৩:০৮ পিএম

কুমিল্লা প্রতিনিধি : ‘উনিশে-বিশ’ স্লোগানে কুমিল্লায় ওয়ালটনের ‘ইয়ারলি সেলস প্ল্যানিং অ্যান্ড এক্সচেঞ্জ ভিউ প্রোগ্রাম-২০১৯’ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে কুমিল্লা নগরীর রেড রোফ ইন-এ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ওয়ালটন গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর, হেড অব পিএসডি মোহাম্মদ রায়হান।

এ সময় বক্তব্যে তিনি বলেন, গ্রুপভিত্তিক সেলসই হবে ২০১৯ সালের টার্গেট অর্জনের মূল হাতিয়ার। ২০১৯ সালে ২০ লাখ ফ্রিজ বিক্রির লক্ষ্যমাত্রা অর্জনে সবাইকে ‘উনিশে-বিশ’ স্লোগান মাথায় রেখে কাজ করলে সাফল্য আসবেই।

তিনি আরো বলেন, ২০১৯ সালের লক্ষ্যমাত্রা অর্জন করতে হবে প্লাজা ম্যানেজারদের পরস্পর সহযোগিতামূলক মনোভাব নিয়ে এবং সম্মিলিত প্রচেষ্টায়। ওয়ালটন দেশের সেরা ছিল, আছে এবং আগামী দিনেও থাকবে।

ওয়ালটনের এ কর্মকর্তা বলেন, ২০১৯ সালে নতুন বিক্রয় লক্ষ্যমাত্রা অর্জনে বছরের শুরু থেকে সেলস বিভাগ সম্মিলিতভাবে এবং সহযোগিতামূলক মনোভাব নিয়ে কাজ করলে লক্ষ্যমাত্রা ছাড়িয়ে যাবে। এ জন্য তাদের প্রচণ্ড পরিশ্রম করতে হবে। মাঠ পর্যায়ে নিজ নিজ কর্মদক্ষতা দেখাতে হবে।

মোহাম্মদ রায়হান বলেন, বর্তমানে ওয়ালটন শক্ত ভিতের ওপর দাঁড়িয়ে আছে। মাঠ পর্যায়ে প্রত্যেক প্লাজা ম্যানেজারকে স্বাধীনভাবে কাজ করার ক্ষমতা দেওয়া হয়েছে। একজন প্লাজা ম্যানেজার প্লাজার সব কিছু। পণ্য বিক্রয়, বিক্রয় বৃদ্ধি এবং গ্রাহক সন্তুষ্টির জন্য প্লাজা ম্যানেজারদের মতামতকে গুরুত্ব দেওয়া হবে।

তিনি বলেন, ‘‘আমাদের সবাইকে চ্যালেঞ্জ নিয়ে কাজ করতে হবে। চ্যালেঞ্জ নেওয়ার মানসিকতা থাকতে হবে। চ্যালেঞ্জ না নিলে লক্ষ্য অর্জন করা যাবে না। সবার মধ্যে প্রতিযোগিতামূলক মনোভাব থাকতে হবে। তবেই আমরা সফল হবো।’’

ওয়ালটন প্লাজা কুমিল্লা জোন, চাঁদপুর জোন ও ফেনী জোনের প্লাজা ম্যানেজারদের অংশগ্রহণে কনফারেন্স অনুষ্ঠিত হয়।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওয়ালটন গ্রুপের পিএসডি-২ এর সহকারী পরিচালক আরিফুল ইসলাম, এসি মার্কেটিং বিভাগের ইনচার্জ জাহিদুল ইসলাম, হেড অব ক্রেডিট মনিটরিং আল আমীন সরকার, মোবাইল মনিটরিং অফিসার মোরশেদ তালুকদার, ক্রেডিট মনিটরিং অফিসার মাজহারুল হান্নান সিদ্দিকী, শামীম ভুইয়া, মোশাররফ হোসেন, ফাহিম রেজা।

চাঁদপুর জোনের এরিয়া ম্যানেজার নূরে আলম সিদ্দিকী, ফেনী প্লাজার ম্যানেজার ইমরুল কায়েস চঞ্চল, চৌমুহনী প্লাজার ম্যানেজার মো. শাহজাহান, রাজগঞ্জ শাখা ম্যানেজার আরিফুল ইসলাম, চকবাজার প্লাজা ম্যানেজার নজরুল ইসলাম এবং চাঁদপুর মুক্তিযোদ্ধা সড়ক প্লাজা ম্যানেজার আজাদ মিয়াসহ ২৭ জন প্লাজা ম্যানেজার অংশ নেন।



রাইজিংবিডি/কুমিল্লা/২১ জানুয়ারি ২০১৯/ইমরুল/বকুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC