ঢাকা, শনিবার, ৯ চৈত্র ১৪২৫, ২৩ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটনে চাকরির জন্য আর্থিক লেনদেন থেকে সাবধান

একরাম হোসেন পলাশ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০২-১৩ ১০:০১:২৯ এএম     ||     আপডেট: ২০১৯-০২-১৩ ১:২০:২০ পিএম

একরাম হোসেন পলাশ : ব্র্যান্ড ইমেজ, করপোরেট কালচার এবং জনপ্রিয়তায় ওয়ালটন এখন বাংলাদেশের অন্যতম শীর্ষ প্রতিষ্ঠান।

‘মেড ইন বাংলাদেশ’ খ্যাত ওয়ালটন পণ্যের সুনাম দেশের সীমানা পেরিয়ে বিদেশেও ছড়িয়ে পড়েছে। বাংলাদেশিদের জন্য ওয়ালটন এখন একটি গর্ব। তাই দেশীয় এই স্বনামধন্য প্রতিষ্ঠানের গর্বিত কর্মী হওয়ার স্বপ্ন পূরণ অনেক চাকরিপ্রত্যাশীদের কাছে আরাধ্য বিষয় । এই সুযোগে ওয়ালটনে চাকরি দেওয়ার মিথ্যা প্রলোভন দেখিয়ে কিছু অসাধু ব্যক্তি বা প্রতারক চক্র অর্থ আত্মসাৎ করছে বলে অভিযোগ পেয়েছে প্রতিষ্ঠানটির মানবসম্পদ বিভাগ। তাই উক্ত প্রতারক চক্র থেকে চাকরিপ্রত্যাশীদের সতর্ক থাকার অনুরোধ জানিয়েছে প্রতিষ্ঠানটি।

ওয়ালটনের মানবসম্পদ বিভাগ জানায়, এই বিষয়ে গত ২৯ জানুয়ারি রাজধানীর উত্তরায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)-১ এ একটি অভিযোগ দায়ের করা হয়েছে। যার নম্বর : ল’ সেল ক্রমিক নম্বর-৭০।

কর্তৃপক্ষ জানায়, ওয়ালটনে আর্থিক লেনদেনের মাধ্যমে কোনো নিয়োগ দেওয়া হয় না। কোনো অসাধু ব্যক্তি বা চক্র কাউকে ওয়ালটনে চাকরি দেওয়ার নিশ্চয়তা দিয়ে অর্থ দাবি করলে সেই মিথ্যা প্রলোভন ও প্রতারণার ফাঁদে না পড়ার জন্য সকলকে অনুরোধ করা হয়েছে।

শুধু লিখিত পরীক্ষা ও সাক্ষাৎকারে উত্তীর্ণ প্রার্থীদের মধ্য থেকেই উপযুক্ত ব্যক্তিকে ওয়ালটনে নিয়োগ দেওয়া হয়। নিয়োগ প্রক্রিয়ার প্রাথমিক নির্বাচন থেকে শুরু করে লিখিত ও চূড়ান্ত নির্বাচন প্রকাশ্যে ও স্বচ্ছ প্রক্রিয়ায় সম্পন্ন করা হয়। এক্ষেত্রে কোনো প্রকার আর্থিক লেনদেনের সুযোগ নেই।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ ফেব্রুয়ারি ২০১৯/পলাশ/ইভা

Walton Laptop
 
     
Walton AC