ঢাকা, সোমবার, ১১ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

ইসলামী ব্যাংকের ব্যবসায় উন্নয়ন সম্মেলন শুরু

নাসির উদ্দিন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০২-১৬ ২:৪২:৫২ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-১৬ ২:৪২:৫২ পিএম

অর্থনৈতিক প্রতিবেদক : ইসলামী ব্যাংক লিমিটেডের এজেন্ট ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলন ২০১৯ শুরু হয়েছে।

শনিবার রাজধানীর একটি হোটেলে দিনব্যাপী এ সম্মেলনের উদ্বোধন করেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া।

ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা সেন্ট্রাল জোন প্রধান মো. শফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর তাহের আহমেদ চৌধুরী, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও প্রধান মানবসম্পদ কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান সিদ্দিকী, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা নর্থ জোন প্রধান (অতিরিক্ত)  মো. ইয়ানুর রহমান, কুমিল্লা জোন প্রধান মো. মোশাররফ হোসেন, এজেন্ট ব্যাংকিং ডিভিশন প্রধান মো. মাহবুব আলম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোন প্রধান মুহাম্মদ সায়েদ উল্লাহসহ প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহী এবং ব্যাংকের ঢাকা সেন্ট্রাল, নর্থ, কুমিল্লা ও সিলেট জোনের অধীনস্থ এজেন্ট ব্যাংকিং আউটলেটসমূহের এজেন্টগণ।

এ সময় ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, জাতিসংঘ ঘোষিত টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে বর্তমান সরকার যে আর্থিক অন্তর্ভূক্তি কর্মসূচি গ্রহণ করেছে তা বাস্তবায়নে অন্যতম ও শক্তিশালী হাতিয়ার হচ্ছে এজেন্ট ব্যাংকিং সেবা। গ্রাম, চরাঞ্চল ও দুর্গম পাহাড়ি এলাকাসহ দেশের প্রত্যন্ত অঞ্চলের সর্বস্তরের মানুষকে ব্যাংকিং সেবার আওতায় এনে দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতেই ইসলামী ব্যাংক এ কার্যক্রম শুরু করেছে। মাত্র এক বছরে তিন শধাতিক আউটলেট চালু করে ইতোমধ্যে আলোচনায় এসেছে ইসলামী ব্যাংক।

গ্রাহক সেবাকে প্রাধান্য দিয়ে ব্যাংকিং সকল নিয়মকানুন পরিপালনের মাধমে ব্যাংকিং কার্যক্রম পরিচালনার জন্য এজেন্টদের প্রতি আহ্বানও জানান তিনি।



রাইজিংবিডি/ঢাকা/১৬ ফেব্রুয়ারি ২০১৯/নাসির/ইভা

Walton Laptop
 
     
Walton AC