ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চেলসিতে আসবেন জিদান, তবে...

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০১, ১৮ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চেলসিতে আসবেন জিদান, তবে...

ক্রীড়া ডেস্ক: বর্তমান কোচ মাউরিজিও সারির অধীনে এক প্রকার ধুঁকছে চেলসি। ইংলিশ লিগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে ৬-০ গোলে লজ্জার হারের পর তার বিকল্প নিয়ে গুঞ্জন উঠে।

সারির এমন দুঃসময়ে ইংলিশ লিগের ক্লাব চেলসির কোচ হিসেবে আসার আগ্রহ প্রকাশ করেছেন জিনেদিন জিদান। তবে স্টামফোর্ড ব্রিজে আসার আগে ক্লাবটির কর্তাব্যক্তিদের নাকি কিছু শর্ত দিয়েছেন রিয়াল মাদ্রিদের প্রাক্তন এ কোচ। দ্য সানের এক প্রতিবেদনে এমনটাই জানানা হয়েছে।

রিয়াল মাদ্রিদের হয়ে সফল একটি অধ্যায় শেষ করে ২০১৮ সালের পর এখনো কোথাও যোগ দেননি জিদান। লস ব্লাঙ্কোসদের টানা তিনটি চ্যাম্পিয়নস লিগের শিরোপা জিতিয়েছেন ফরাসি এ কোচ। চেলসির ক্লাব পরিবর্তনের গুঞ্জনের মুহূর্তে তাকে নিয়ে কথা উঠেছে। তবে ইংলিশ লিগের এ ক্লাবে আসতে বিশ্বকাপজয়ী জিদানের কয়েকটি শর্ত হচ্ছে, দলটির অন্যতম সেরা তারকা ইডেন হ্যাজার্ডকে চেলসির না ছাড়ার নিশ্চয়তা। দল গঠনের জন্য ক্লাবটির মালিকের কাছে ২০০ মিলিয়ন পাউন্ডের বাজেট।

তারকা সমৃদ্ধ দল নিয়েও ইংলিশ লিগে ২৬ ম্যাচ শেষে ৫০ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে চেলসি। আটটি লিগ শিরোপা জয়ী চেলসির কাছ থেকে এবারও দারুণ কিছুর প্রত্যাশা ভক্তদের। কোনো শিরোপা ছাড়াই এবার ইংলিশ লিগে সেরা চারে থাকতে না পারলেও সারির বিকল্প ভাববে ব্লুজরা। এদিক থেকে কোচের দৌঁড়ে এগিয়ে রয়েছেন রিয়াল মাদ্রিদের হয়ে শেষ তিনটি চ্যাম্পিয়নস লিগ জয়ী জিদান।




রাইজিংবিডি/ঢাকা/১৮ ফেব্রুয়ারি ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়