ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সব রেকর্ড ভাঙতে চান ইব্রা

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৩, ১৯ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সব রেকর্ড ভাঙতে চান ইব্রা

ক্রীড়া ডেস্ক : মেজর লিগ সকারের ক্লাব এলএ গ্যালাক্সির ফরোয়ার্ড জ্লাতান ইব্রাহিমোভিচ জানিয়েছেন তিনি এই লিগের প্রত্যেকটি রেকর্ড ভাঙতে চান। আজ মঙ্গলবার তার ক্লাবের নতুন জার্সি উন্মোচন অনুষ্ঠানে এমন প্রত্যাশার কথা জানান।

‘এই মৌসুমে আমি আপনাদের বিশেষ কিছু উপহার দিব। কারণ, সমালোচকরা বলে থাকেন যে আমি বুড়ো হয়ে গেছি। আমি আসলে মেজর লিগ সকারের প্রত্যেকটি রেকর্ড ভাঙতে চাই।’

ম্যানচেস্টার ইউনাইটেডের প্রাক্তন এই স্ট্রাইকার গেল মৌসুমে মেজর লিগ সকারে যোগ দিয়েছেন। গ্যালক্সির হয়ে প্রথম মৌসুমেই তিনি ২৭ ম্যাচে মাঠে নেমে ২২ গোল করেছেন এবং ১০ গোলে করেছেন সহায়তা। প্রথম মৌসুমেই ঈর্শ্বনীয় সাফল্য পেয়েছেন। এবার তো তিনি আরো অভিজ্ঞ এই লিগে। সেই অভিজ্ঞতা কাজে লাগিয়ে নিজের উন্নতি করতে চান, ‘এক মৌসুমে এখানে কাটানোর পর এই লিগ সম্পর্কে আমার জানা-শোনার পরিধি বেড়েছে। এখন আমি এখানকার সবকিছু সম্পর্কে ভালো জানি। আমি নতুন মৌসুমে মাঠে নামতে মুখিয়ে আছি। আবার খেলব সেটা ভেবে বেশ উচ্ছ্বসিও আমি।। কারণ, আমি এমএলএস পছন্দ করি।’

‘প্রথম বছর এখানে খেলাটা ছিল সবকিছু পর্যবেক্ষণ করা, কী হয় দেখা, এই লিগ কেমন সেটা বোঝা, কোন পর্যায়ে আছে লিগের মান এসব কিছু বোঝা। এখন এই লিগের সবকিছু আমার মাথায় রয়েছে। সুতরাং এখন আমি মাঠে যাব এবং প্রভাব বিস্তার করে খেলব।’ যোগ করেন ইব্রা।

সুইডেনের সাবেক এই ফুটবলার তার ফুটবল ক্যারিয়ার শুরু করেন দেশের ক্লাব মালমোর হয়ে। এরপর তিনি আয়াক্স, জুভেন্টাস, ইন্টার মিলান, বার্সেলোনা, এসি মিলান, প্যারিস সেইন্ট জার্মেই ও ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে খেলেছেন। তার লম্বা ক্যারিয়ারে তিনি ৩১টি শিরোপা জিতেছেন। তার মধ্যে ১৩টি লিগ শিরোপা রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১৯ ফেব্রুয়ারি ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়