ঢাকা, রবিবার, ৭ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন-সাউথইস্ট ব্যাংক চুক্তি

নাসির উদ্দিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-২৭ ৪:৫৮:০৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-২১ ৮:৩৬:২৫ পিএম

অর্থনৈতিক প্রতিবেদক : গ্রাহকরা যাতে ঘরে বসেই  অনলাইনে কেনাকাটা করতে পারে এবং মূল্য অনলাইনেই পরিশোধ করতে পারে, সেজন্য চুক্তি হয়েছে দেশীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন ও সাউথইস্ট ব্যাংক লিমিটেড এর মধ্যে।

বুধবার দুপুরে রাজধানীর মতিঝিলে সাউথইস্ট ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ে এ চুক্তি সই হয়।

ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে সাপ্লাই চেইন ম্যানেজমেন্টের নির্বাহী পরিচালক তানভির রহমান ও সাউথইস্ট ব্যাংকের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক মো. কামাল হোসেন এ চুক্তি সই  করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিম, উপনির্বাহী পরিচালক মো. ফিরোজ আলম, প্রথম সিনিয়র সহকারী পরিচালক শিহান মাহমুদ, মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল হসেনসহ সাউথইস্ট ব্যাংক লিমিটেডের কর্মকর্তারা।

চুক্তি সই বিষয়ে সাপ্লাই চেইন ম্যানেজমেন্টের নির্বাহী পরিচালক তানভির রহমান বলেন, গ্রাহকরা এখন থেকে অনলাইনে মাস্টারকার্ড ও ভিসা কার্ডের-ডেবিট, ক্রেডিট এবং প্রিপেইড এর মাধ্যেমে ওয়ালটনের যেকোনো পণ্য কিনতে অনলাইনেই মূল্য পরিশোধ করতে পারবেন। বিশ্বের যেকোনো দেশ থেকে তারা এ অর্ডার করতে পারবেন। আমাদের যারা প্রবাসী ভাই-বোনেরা রয়েছেন, তারা দেশের বাড়ির জন্য ওয়ালটন পণ্য কিনতে চাইলে  এখন অনায়াসেই দেশের বাইরে বসে অনলাইনে পণ্য সামগ্রী কিনতে ও তার মূল্য পরিশোধ করতে পারবেন।

গ্রাহকরা eplaza.waltonbd.com ওয়েবসাইট ব্যবহার করে ওয়ালটনের যেকোনো পণ্য অর্ডার করা যাবে।



রাইজিংবিডি/ঢাকা/২৭ ফেব্রুয়ারি ২০১৯/নাসির/সাইফ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge