ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

জামালপুরে মেডিকেল ছাত্রদের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

সেলিম আব্বাস || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪০, ২ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জামালপুরে মেডিকেল ছাত্রদের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

জামালপুর সংবাদদাতা : জামালপুরে শেখ হাসিনা মেডিকেল কলেজের তিন ছাত্রের উপর বহিরাগতদের হামলা ও মারধরের প্রতিবাদে ক্লাস বর্জন,মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ছাত্র-ছাত্রীরা।

হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তার,ছাত্র-ছাত্রীদের নিরাপত্তা,দালালমুক্ত হাসপাতাল ও মেডিকেল কলেজের সামনে অবৈধ দোকান উচ্ছেদের চারদফা দাবিতে অস্থায়ী মেডিকেল ক্যাম্পাসে শনিবার সকাল ১১টায় ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসুচি পালন করেছে আন্দোলনরত ছাত্র-ছাত্রীরা।

হামলার শিকার ইমরান হাসান মনি জানান, তারা তিন বন্ধু বৃহস্পতিবার সন্ধ্যায় মেডিকেল কলেজের সামনে রাস্তা পারাপারের সময় এক সাইকেলআরোহীর সাথে ধাক্কা লাগে। সাইকেল আরোহীর সাথে বিষয়টি মিটমাট হওয়ার এক পর্যায়ে প্রাইভেট অ্যাম্বুলেন্স হেলপার সুমন ও বিপুল তাদের ওপর চড়াও হয়ে বেদম মারধর করে। এসময় বিপুলের ভাই দোকানদার ইউসুফ লাঠি দিয়ে মনি ও রাকিবের মাথায় আঘাত করে।  খবরটি  ক্যাম্পাসে ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ ছাত্ররা হামলাকারীর দোকান ভাংচুর করে।

মেডিকেল কলেজের ছাত্রছাত্রীদের আন্দোলনের মুখে শনিবার দুপুরে থানায় মামলা নেয়া হয়েছে।

জামালপুর সদর থানার ওসি (তদন্ত) মো. রাশেদুজ্জামান বলেন, এ ঘটনায় বিপুল,সুমন ও ইউসুফসহ অজ্ঞাত ১৪/১৫ জনকে আসামি করে মামলাকরা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



রাইজিংবিডি/জামালপুর/২ মার্চ ২০১৯/সেলিম আব্বাস/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়