ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ওয়ালটনের লাখ টাকা বিজয়ীকে নিয়ে মোটরসাইকেল শোভাযাত্রা

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৩, ৩ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটনের লাখ টাকা বিজয়ীকে নিয়ে মোটরসাইকেল শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক : আশুলিয়ায় ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনে লাখ টাকা বিজয়ীকে নিয়ে অনুষ্ঠিত হলো মোটরসাইকেল শোভাযাত্রা। আশুলিয়া ওয়ালটন প্লাজার আয়োজনে গত শনিবার (২ মার্চ) বর্ণাঢ্য ওই শোভাযাত্রা আশুলিয়া বাজার বাসস্ট্যান্ড থেকে বাইপাইল, ধামরাই, সাভার এবং হেমায়েতপুর হয়ে আবার আশুলিয়া এসে শেষ হয়।

আশুলিয়া ওয়ালটন প্লাজার ম্যানেজার নাজমুল হোসেন জানান, ওই শোরুম থেকে এর আগে গত ২৬ ফেব্রুয়ারি কিস্তিতে একটি ফ্রিজ কিনে ডিজিটাল ক্যাম্পেইনের সিজন-ফোর এ এক লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়েছেন আরজু আহমেদ নামের এক ক্রেতা। গতকাল তার হাতে লাখ টাকার ক্যাশ ভাউচারে কেনা পণ্য তুলে দেওয়া হয়। এরপর লাখ টাকা বিজয়ীকে নিয়ে ব্যান্ড পার্টি সহযোগে মোটরসাইকেল শোভাযাত্রা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটনের এরিয়া ম্যানেজার জাহিদুল ইসলাম, সমাজসেবক আরিফ ব্যাপারী, শ্রমিক নেতা আলতাফ হোসেন দেওয়ান ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।



ভাগ্যবান ক্রেতা আরজু আহমেদ জানান, তার গ্রামের বাড়ি টাঙ্গাইল সদরের সারাতিয়া গ্রামে হলেও বসবাস করছেন আশুলিয়ার টঙ্গাবাড়িতে। সেখানে একটি মুদি দোকান আছে তার। ওই দোকানের জন্যই সাড়ে ৩৬ হাজার টাকা দামের ১৯ সিএফটির একটি ফ্রিজ ২০ হাজার টাকা ডাউন পেমেন্ট দিয়ে ৩ মাসের নগদ মূল্য সুবিধার কিস্তিতে কেনেন। এরপর ডিজিটাল ক্যাম্পেইনে রেজিস্ট্রেশন করলে লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়ে খুশিতে আত্মহারা হয়ে যান তিনি।

এক লাখ টাকা দিয়ে আরো ২টি ৩২ ইঞ্চির এলইডি টেলিভিশন, রাইস কুকার, মোবাইল ফোন, রিচার্জেবল ফ্যান, সিলিং ফ্যান, গ্যাস স্টোভ, ইলেকট্রিক কেটলি, ফ্রাইপ্যান ও আরো কিছু পণ্য নিয়েছেন।

ওয়ালটন সূত্রে জানা গেছে নতুন বছর এবং ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উপলক্ষ্যে গত ৯ জানুয়ারি থেকে সারা দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে প্রতিষ্ঠানটি। এবার চলছে এই আয়োজনের ৪র্থ পর্ব বা সিজন ফোর। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচার। আছে মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেন ও অনেক পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক। এ সুবিধা থাকবে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত।



বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। গত বছর ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় ওয়ালটন পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট পেয়েছিলেন বেশ কয়েকজন ক্রেতা। সিজন-২ ও ৩ এ হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ী, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসি ও বিভিন্ন ওয়ালটন পণ্য।



রাইজিংবিডি/ঢাকা/৩ মার্চ ২০১৯/সুজন/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়