ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

টঙ্গীতে ১১ ছিনতাইকারী আটক

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০২, ৫ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টঙ্গীতে ১১ ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের টঙ্গী থেকে ছিনতাইকারী চক্রের মূল হোতা আলমগীরসহ ১১ সদস্যকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার বিকেলে র‌্যাব-১ এর সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আটককৃতরা হলো- মুন্সীগঞ্জের লৌহজং থানার দিতপুরের আলমগীর (৫০), ময়মনসিংহ সদরের বিদ্যাগঞ্জের আব্দুল হালিম (৩০), গাজীপুরের কাপাসিয়া থানার রাওনাইদের খোকন মিয়া (৫০), ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্চারামপুরের অরুণ মিয়া (৩৫), শেরপুরের ঝিনাইগাতি থানার ধানচাউল এলাকার সেন্টু মিয়া (৩৫), টঙ্গীর মরকুনের মো. আলমগীর (২০), নরসিংদীর মাদবদী থানার দক্ষিণ মীরাপুরের রফিক (২৮), টঙ্গীর এরশাদনগরের শাকিল (২০), ময়মনসিংহের নান্দাইল থানার ইলাশপুরের নুর আলম (২৪), মুন্সীগঞ্জ সদরের ফরিদপুরের বাদশা (১৯) ও টাঙ্গাইলের মির্জাপুর থানার বরুটিয়ার বিশাল খান।

র‌্যাব জানায়, গত সোমবার (৪ মার্চ) রাত ১১টার দিকে র‌্যাব-১ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, ছিনতাইকারী চক্রের কতিপয় সদস্য টঙ্গী রেলওয়ে স্টেশন এলাকায় ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছে। পরে আভিযানিক দলটি সেখানে অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের ওই ১১ সক্রিয় সদস্যকে আটক করে। এ সময় আটককৃতদের কাছ থেকে দুটি ছোরা, দুটি চাপাতি, একটি ছিনতাইকৃত ট্যাব, ১২টি মোবাইল ফোন ও নগদ ১৬ হাজার ৯১০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব আরো জানায়, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, তারা একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে টঙ্গী এলাকায় সাধারণ লোকজনকে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে মোবাইল, টাকা-পয়সা ও মূল্যবান সামগ্রী ছিনতাই করে। আটক আলমগীরের টঙ্গীতে একটি কাপড়ের দোকান আছে। কাপড়ের ব্যবসার পাশাপাশি সে ওই ছিনতাইকারী চক্রের নেতৃত্ব দিত। তার নেতৃত্বে ছিনতাইকারী চক্রের সদস্যরা মোবাইল এবং অন্যান্য মূল্যবান সামগ্রী ছিনতাই করে নিয়ে আসত। সে ছিনতাইকৃত মোবাইল এবং অন্যান্য সামগ্রী অন্যত্র বিক্রি করত। সে ১০-১১ বছর ধরে এই ছিনতাই করছে।



রাইজিংবিডি/গাজীপুর/৫ মার্চ ২০১৯/হাসমত আলী/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়