ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নওগাঁয় ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের ১০০কিমি র‌্যালি

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৪, ৫ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নওগাঁয় ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের ১০০কিমি র‌্যালি

নিজস্ব প্রতিবেদক : ব্যাপক প্রচার আর ক্রেতাদের আগ্রহে জমে উঠেছে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-ফোর। কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচারের এ অফার নিয়ে দেশজুড়ে চলছে ব্যাপক প্রচার। এরই ধারাবাহিকতায় নওগাঁয় অনুষ্ঠিত হলো ১০০ কিলোমিটার ব্যাপী বর্ণাঢ্য র‌্যালি।

গত রোববার (৩ মার্চ) ওয়ালটনের নওগাঁ জোনের আয়োজনে র‌্যালিটি শান্তাহার ওয়ালটন প্লাজা থেকে শুরু করে নওগাঁ সদর, মহাদেবপুর, নজিপুর, মাতাজি, বদলগাছি হয়ে নওগাঁ সদরে এসে শেষ হয়।

এতে বেশ কয়েকটি পিকআপ, ৫০টি অটোরিকশা এবং ৩০টি মোটরসাইকেল যোগে ওয়ালটনের লোগো-সম্বলিত টি-শার্ট গায়ে দিয়ে দুই শতাধিক ব্যক্তি অংশ নেন। ব্যান্ড পার্টিসহ বর্ণিল এই র‌্যালিতে ছিল ডিজিটাল ক্যাম্পেইনের বিভিন্ন অফার সম্বলিত ব্যানার ও ফেস্টুন।

 



র‌্যালিতে উপস্থিত ছিলেন ওয়ালটনের নওগাঁ জোনের এরিয়া ম্যানেজার আবদুল্লাহ আল মামুন, শান্তাহার প্লাজার ম্যানেজার আনারুল ইসলাম, নওগাঁ প্লাজার ম্যানেজার সোহান তারেক, রুবির মোড় প্লাজার ম্যানেজার আমিনুল ইসলাম, মহাদেবপুর প্লাজার ম্যানেজার ফরহাদ হোসেন, নজিপুর প্লাজার ম্যানেজার খালেদ আহম্মেদ, আক্কেলপুর প্লাজার ম্যানেজার সাজ্জাদ হোসেন এবং পাঁচবিবি প্লাজার ম্যানেজার শামসুল ইসলাম।

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন ২০১৯ সফল করার প্রয়াসে এই র‌্যালির আয়োজন করা হয় বলে জানা গেছে। বর্ণাঢ্য এই প্রচার স্থানীয় ক্রেতা-দর্শনার্থীদের মাঝে ব্যাপক সাড়া ফেলে। ওয়ালটনের এমন আয়োজনে নওগাঁবাসী মুগ্ধ হন।

ওয়ালটন সূত্রে জানা গেছে, নতুন বছর এবং ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উপলক্ষে গত ৯ জানুয়ারি থেকে সারা দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে প্রতিষ্ঠানটি। এবার চলছে এই আয়োজনের চতুর্থ পর্ব বা সিজন ফোর। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচার। আছে মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক। এ সুবিধা থাকবে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত।

 



বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। গত বছর ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় ওয়ালটন পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট পেয়েছিলেন বেশ কয়েকজন ক্রেতা। সিজন-২ ও ৩ এ হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য।



রাইজিংবিডি/নওগাঁ/৫ মার্চ ২০১৯/অগাস্টিন সুজন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়