ঢাকা, শুক্রবার, ৮ চৈত্র ১৪২৫, ২২ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন সম্মেলন ২০১৯ : চলছে দ্বিতীয় দিনের অধিবেশন

একরাম হোসেন পলাশ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০৩-১৩ ১:০৩:২০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-১৩ ৬:৩৮:১৪ পিএম
সম্মেলনের দ্বিতীয় দিনের অধিবেশন ‘ওয়ালটন প্লাজা ও ডিলার কনফারেন্স- ২০১৯’ এর উদ্বোধন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম নুরুল আলম রেজভী, ভাইস-চেয়ারম্যান এস এম শামসুল আলম ও ব্যবস্থাপনা পরিচালক এস এম আশরাফুল আলম

একরাম হোসেন পলাশ, গাজীপুর থেকে : শুরু হয়েছে ‘টুগেদার উই ক্যান চেঞ্জ দ্য ওয়ার্ল্ড’ স্লোগানে আয়োজিত তিন দিনব্যাপী ওয়ালটন সম্মেলন-২০১৯ এর দ্বিতীয় দিনের অধিবেশন।

সারা দেশে বিস্তৃত তিন শতাধিক ওয়ালটন প্লাজা ও ডিলার আউটলেট থেকে দুই সহস্রাধিক সেলস এক্সিকিউটিভ ও ব্যবসায়ী এই অধিবেশনে অংশ নিয়েছেন।

বুধবার সকালে গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হেডকোয়ার্টারে বেলুন উড়িয়ে সম্মেলনের দ্বিতীয় দিনের অধিবেশন ‘ওয়ালটন প্লাজা ও ডিলার কনফারেন্স- ২০১৯’ এর উদ্বোধন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম নুরুল আলম রেজভী, ভাইস-চেয়ারম্যান এস এম শামসুল আলম, ব্যবস্থাপনা পরিচালক এস এম আশরাফুল আলম ও পরিচালক এস এম মাহবুবুল আলম।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, আলমগীর আলম সরকার, ইউসুফ আলী, মোহাম্মদ রায়হান, এস এম জাহিদ হাসান, হুমায়ূন কবির, মো. সিরাজুল ইসলাম ও গোলাম মুর্শেদ, ইন্টারন্যাশনাল বিজনেস ইউনিটের (আইবিইউ) প্রেসডেন্ট এডওয়ার্ড কিম, অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর খন্দকার শাহরিয়ার মোর্শেদ, মিডিয়া উপদেষ্টা এনায়েত ফেরদৌস প্রমুখ।

ওয়ালটন সম্মেলনের দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠানের সঞ্চালনা করেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক আমিন খান।

ইলেকট্রনিক্স ব্যবসার বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলার প্রত্যয় নিয়ে গতকাল (১২ মার্চ) গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হেডকোয়ার্টারে শুরু হয়েছে ওই সম্মেলন। চলবে ১৪ মার্চ পর্যন্ত। তিন দিনের ওই সম্মেলনে অংশ নিচ্ছেন সারা দেশের ৬ সহস্রাধিক ব্যবসায়ী।
 


সূত্রমতে, দেশের ইলেকট্রনিক্স ব্যবসায়ী ও সেলস এক্সিকিউটিভদের সর্ববৃহৎ ওই সম্মেলন চলছে তিনটি অধিবেশনে। সারা দেশ থেকে দুই হাজারেরও বেশি পরিবেশক ব্যবসায়ীর অংশগ্রহণে গতকাল অনুষ্ঠিত হয়েছে সম্মেলনের প্রথম অধিবেশন ‘ওয়ালটন ডিস্ট্রিবিউটর কনফারেন্স- ২০১৯’। আজ (বুধবার) চলছে সম্মেলনের দ্বিতীয় অধিবেশন ‘ওয়ালটন প্লাজা ও ডিলার কনফারেন্স- ২০১৯’। তৃতীয় অধিবেশন ‘মার্সেল ডিস্ট্রিবিউটর কনফারেন্স- ২০১৯’ এর মধ্য দিয়ে আগামীকাল শেষ হবে তিন দিনব্যাপী  সম্মেলন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে অংশ নিতে বুধবার ভোর থেকেই দেশের বিভিন্ন অঞ্চল থেকে ওয়ালটন প্লাজার সেলস এক্সিকিউটিভ ও ডিলাররা ওয়ালটন কারখানায় আসতে থাকেন। তাদের আগমন ও পদচারণায় উৎসবমুখর হয়ে উঠেছে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ প্রাঙ্গণ। সম্মেলন উপলক্ষে তৈরি করা হয়েছে সুবিশাল সম্মেলন কক্ষ। নির্মাণ করা হয়েছে সুদৃশ্য মঞ্চ। বর্ণিল ব্যানার-ফেস্টুনে সাজানো হয়েছে কারখানা প্রাঙ্গণ।

সম্মেলনে অংশ নেওয়া ব্যবসায়ীরা সরেজমিনে বিভিন্ন উৎপাদন ইউনিট পরিদর্শন করেন। তারা বিশ্বের লেটেস্ট প্রযুক্তি ও মেশিনারিজ সমৃদ্ধ ওয়ালটনের অত্যাধুনিক কারখানায় বিভিন্ন পণ্যের উৎপাদন প্রক্রিয়া দেখে বিস্মিত হন। ওয়ালটনের সঙ্গে ব্যবসা করতে পেরে সন্তোষ প্রকাশ করেন।

সম্মেলন প্রসঙ্গে ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম বলেন, ‘বিশ্বব্যাপী প্রযুক্তিপণ্যের ব্যবসা বেশ চ্যালেঞ্জিং। এ খাতে খুব দ্রুত পরিবর্তন আসছে। এই পরিবর্তনে সারা বিশ্বের নেতৃত্ব দিতে নিজেদের প্রস্তুত করছে ওয়ালটন। এই সম্মেলনের মাধ্যমে বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলার পাশাপাশি বিশ্বের অন্যতম শীর্ষ ব্র্যান্ডে পরিণত হওয়ার লক্ষ্যে প্রয়োজনীয় কর্মপরিকল্পনা বা রোডম্যাপ তৈরি করবে বাংলাদেশের ওয়ালটন।’

সম্মেলনে আসা বিভিন্ন অঞ্চলের সেরা ডিস্ট্রিবিউটর এবং ডিলারদের পুরস্কৃত করা হবে। প্রতিদিনই থাকছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ মার্চ ২০১৯/একরাম হোসেন পলাশ/ইভা 

Walton Laptop
 
     
Walton AC