ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

রাজশাহীতে বিদেশি মুদ্রা জাল চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৫, ২৫ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজশাহীতে বিদেশি মুদ্রা জাল চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীতে বিদেশি মুদ্রা জাল চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার সকালে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) তাদের গ্রেপ্তার করে। অভিযানে সৌদি আরবের মুদ্রা ১০০ রিয়ালের দুটি আসল এবং ২০১টি জাল নোট উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত চারজন হলেন- মাদারীপুরের শিবচর উপজেলার বৈকুণ্ঠপুর মোল্লাকান্দি গ্রামের কাদির মোল্লার দুই ছেলে টুটুল মোল্লা (৪৫) ও মমতাজ উদ্দিন মোল্লা (২৮), গোপালগঞ্জের মকসুদপুর থানার আকদিয়া গ্রামের মজিবুর শেখের ছেলে ইলু শেখ (৩২) এবং একই এলাকার খালেক শেখের ছেলে বাবলু শেখ (৩৫)।

গ্রেপ্তারের পর দুপুরে মহানগর ডিবি কার্যালয়ে তাদের সাংবাদিকদের সামনে হাজির করা হয়। সেখানে নগর ডিবি পুলিশের উপকমিশনার আবু আহাম্মদ আল মামুন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর লক্ষ্মীপুর এলাকার একটি আবাসিক হোটেলে অভিয়ান চালানো হয়। সেখান থেকে সৌদি আরবের ১০০ রিয়ালের দুটি আসল এবং ২০১টি জাল নোটসহ ইলু শেখ ও বাবুল শেখকে গ্রেপ্তার করা হয়।

পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে চক্রের অন্য দুই সদস্য টুটুল ও মমতাজকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে গ্রেপ্তার করা হয়। উপকমিশনার জানান, চক্রটি বেশ কিছু দিন ধরে রাজশাহীতে অবস্থান করে বিদেশি জাল মুদ্রার কারবার করছিল। তাদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।



রাইজিংবিডি/রাজশাহী/২৫ মার্চ ২০১৯/তানজিমুল হক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়