ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্রথম মার্সেল-বিপিজিএ ওপেন

দ্বিতীয় রাউন্ড শেষে শীর্ষে বাদল

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৩, ২৫ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দ্বিতীয় রাউন্ড শেষে শীর্ষে বাদল

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল এর পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ পেশাদার গলফার অ্যাসোসিয়েশনের (বিপিজিএ) চলমান ‘প্রথম মার্সেল-বিপিজিএ ওপেন-২০১৯’ এর দ্বিতীয় রাউন্ডের খেলা আজ সোমবার শেষ হয়েছে।

দ্বিতীয় রাউন্ড শেষে শীর্ষে আছেন বাদল হোসেন। প্রথম রাউন্ডের পর দ্বিতীয় রাউন্ডেও দুর্দান্ত খেলেছেন বাদল। পারের চেয়ে ৮ শট কম খেলেছেন। ৭২ শটের মধ্যে ৬৪ শটে খেলা শেষ করেছেন। দুই রাউন্ডে তিনি পারের চেয়ে ১৬ শট কম খেলেছেন। দুই রাউন্ডে ১১ শট কম খেলে দ্বিতীয় স্থানে আছেন দুলাল হোসেন। ৬ শট কম খেলে তৃতীয় স্থানে আছেন নাজিম। দুই রাউন্ডে চার শট করে কম খেলেছেন মো. সোলায়মান, মো. শাহ আলম, মো. জাকিরুজ্জামান জাকির ও মো. আকবর হোসেন।

চারদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে বুধবার পর্যন্ত। যেখানে বাংলাদেশের সেরা সেরা পেশাদার গলফাররা অংশ নিয়েছেন।

এবারের এই প্রতিযোগিতায় ৭২ জন পেশাদার গলফার, ২৪ জন অ্যামেচার গলফার ও প্রথমবারের মতো সেনাবাহিনীর ৬ জন নারী গলফার অংশ নিয়েছেন। মূলত এপ্রিলে শুরু হতে যাওয়া বঙ্গবন্ধু কাপ গলফ বাংলাদেশ ওপেনকে সামনে রেখেই এই টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে। যাতে বাংলাদেশের গলফাররা ভালোভাবে নিজেদের প্রস্তুত করতে পারেন। টুর্নামেন্টের প্রাইজমানি ১৩ লাখ টাকা।

প্রতিযোগিতায় যিনি চ্যাম্পিয়ন হবেন তিনি পাবেন ১ লাখ ৪৫ হাজার টাকা। যিনি প্রতিযোগিতায় সর্বশেষ স্থান অর্জন করবেন তিনিও পাবেন ১৪ হাজার টাকা। এ ছাড়া ট্রফি তো থাকছেই।

এই প্রতিযোগিতার রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টার রাইজিংবিডি.কম।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৫ মার্চ ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়