ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নুর মাদকাসক্ত শিক্ষার্থীর পক্ষ নিয়েছে : এসএম হল ভিপি

আবু বকর ইয়ামিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:১৫, ৩ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নুর মাদকাসক্ত শিক্ষার্থীর পক্ষ নিয়েছে : এসএম হল ভিপি

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কেন্দ্রীয় ছাত্র সংসদ ডাকসুর ভিপি নুরুল হক নুরকে ‘মাদকের গুরু’ বলে আখ্যায়িত করেছেন সলিমুল্লাহ মুসলিম (এসএম) হল সংসদের ভিপি কামাল উদ্দীন। 

সলিমুল্লাহ মুসলিম হলে এক শিক্ষার্থীকে মারধর ও ডাকসু ভিপি নুরুল হক নুরসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে রাতভর ভিসির বাসভবনের সামনে অবস্থান কর্মসূচি পালন করছেন নুরসহ অন্যান্য শিক্ষার্থীরা। নুরের এ অবস্থানের প্রতিবাদে মঙ্গলবার রাত আড়াইটা থেকে ভিসির বাসভবনের সামনে অবস্থান নিয়েছেন এসএম হল শিক্ষার্থীদের একটি অংশ।

বুধবার সকালে সেই অবস্থান কর্মসূচি থেকে সলিমুল্লাহ মুসলিম (এসএম) হল সংসদের ভিপি কামাল উদ্দীন এ অভিযোগ করেন। এসময় তার সঙ্গে থাকা অন্য শিক্ষার্থীরা নুরের নামে বিভিন্ন স্লোগান দেন।

কামাল উদ্দীন বলেন, ‘মাদকের অভিযোগে অভিযুক্ত একজনের পক্ষ হয়ে নুর হলে আসে। এটা সাধারণ শিক্ষার্থীরা মেনে নিতে পারেনি। তাই তারা প্রতিবাদ করেছে। তবে তার ওপর হামলার কথা সম্পূর্ণ বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত।’

কামাল উদ্দীন আরো বলেন, ‘নুর ডাকসু কেন্দ্রীয় সংসদের ভিপি। তার কাছ থেকে এমন অবস্থান আশা করা যায় না। শিক্ষার্থীরা তাকে বর্জন করেছে।’




রাইজিংবিডি/ঢাকা/৩ এপ্রিল ২০১৯/ইয়ামিন/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়