ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

টাঙ্গাইলে স্বামীকে আটকে স্ত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ৬

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৪, ১৩ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টাঙ্গাইলে স্বামীকে আটকে স্ত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ৬

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইল শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় স্বামীকে আটকে রেখে স্ত্রী (২৫) কে ধর্ষণ করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ছয় জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নির্যাতনের শিকার ওই নারীর বাড়ি টাঙ্গাইলের কালিহাতী উপজেলায়। তার স্বামীর বাড়ি টাঙ্গাইলের সখীপুরে।

নির্যাতনের শিকার ওই নারী জানান, গতরাতে তার স্বামীকে নিয়ে কালিহাতী থেকে নতুন বাসস্ট্যান্ড এলাকায় আসলে কয়েকজন যুবক তাদের পথ আটকে বাসস্ট্যান্ডের পার্শ্ববর্তী ডিসি লেকে নিয়ে যায়। সেখানে তার স্বামীর সামনে তিনজন যুবক ওই নারীকে ধর্ষণ করে। পরে তার স্বামী ছুটে গিয়ে ডিসি লেকের অদূরে সদর পুলিশ ফাঁড়ির কর্তব্যরত পুলিশ সদস্যদের জানান। পুলিশ ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করায়।

টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সায়েদুর রহমান বলেন, রাতে নারী ধর্ষণের সংবাদ পেয়ে ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ধর্ষণে অভিযুক্ত তিন জন এবং তাদের সঙ্গী তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন- ইউসুফ, রবিন মিয়া, মফিজ মিয়া, জাহিদুল ইসলাম, ইমন ও তাসিন। উজ্জ্বল মিয়া ও হাসান পলাতক রয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

এ প্রসঙ্গে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. নারায়ণ চন্দ্র সাহা বলেন, শনিবার ভোর ৫টার দিকে ওই নারীকে হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। বর্তমানে তিনি শঙ্কামুক্ত।

 

 

রাইজিংবিডি/টাঙ্গাইল/১৩ এপ্রিল ২০১৯/শাহরিয়ার সিফাত/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়