ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিজিএমইএর সভাপতির দায়িত্ব নিলেন রুবানা হক

নাসির উদ্দিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-২০ ৮:০৭:২৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-২০ ৮:০৭:২৭ পিএম

অর্থনৈতিক প্রতিবেদক : তৈরি পোশাক উৎপাদন ও রপ্তানিকারকদের সংগঠন বিজিএমইএ এর প্রথম নারী সভাপতি হিসেবে পরিচালনা পর্ষদের দায়িত্ব নিলেন রুবানা হক।

শনিবার বিকেলে রাজধানীর উত্তরায় বিজিএমইএর নতুন ভবনে দায়িত্ব গ্রহণ করেন রুবানা হক। দায়িত্ব নেওয়ার পর পোশাক শিল্পের উন্নয়নে সবাইকে সঙ্গে নিয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

সিদ্দিকুর রহমানের নেতৃত্বাধীন কমিটির কাছ থেকে দায়িত্ব বুঝে নেন নবনির্বাচিত নেতারা।

রুবানা হক মোহাম্মদী গ্রুপ ও নাগরিক টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক।  তিনি ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রয়াত মেয়র, বিজিএমইএ ও এফবিসিসিআইর প্রাক্তন সভাপতি প্রয়াত আনিসুল হকের স্ত্রী।

রুবানা হক প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘অ্যাকর্ডকে বাংলাদেশে থাকতে হলে বিজিএমইএ এর শর্ত মেনেই থাকতে হবে।’

দায়িত্ব নেওয়ার পর গণমাধ্যমকর্মীদের সহযোগিতা চান এবং অতিরঞ্জিত কিছু না লেখার অনুরোধ করেন রুবানা হক।  এ ছাড়া, শ্রমিকদের উন্নয়নে সবাইকে একসঙ্গে থাকারও আহ্বান জানান তিনি।

বিজিএমইএর পরিচালক পদে গত ৬ এপ্রিল নির্বাচন অনুষ্ঠিত হয়।  এতে ঢাকা অঞ্চলে রুবানা হকের নেতৃত্বাধীন সম্মিলিত-ফোরাম প্যানেল ২৬টি পরিচালক পদের সবগুলোতেই বিজয়ী হয়।  এর আগে চট্টগ্রাম অঞ্চলের নয়টি পরিচালক পদেও একই প্যানেলের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হন।



রাইজিংবিডি/ঢাকা/২০ এপ্রিল ২০১৯/নাসির/সাইফুল

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge