ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ওয়ালটন ল্যাপটপ জাতীয় ক্যারম প্রতিযোগিতা শেষ হচ্ছে রোববার

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৩, ২৭ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ল্যাপটপ জাতীয় ক্যারম প্রতিযোগিতা শেষ হচ্ছে রোববার

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ক্যারম ফেডারেশনের আয়োজনে চলমান ‘ওয়ালটন ল্যাপটপ ৮ম জাতীয় ক্যারম প্রতিযোগিতা-২০১৯’ আগামীকাল রোববার ফাইনাল ও সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

আজ শনিবার প্রতিযোগিতার তৃতীয় দিনের খেলা রাত ১০টা পর্যন্ত চলে। এবারের এই প্রতিযোগিতায় ওয়ালটন গ্রুপের একটি দল অংশ নিয়েছে। সেই দলে রয়েছেন মো. হেমায়েত মোল্লা, মোহাম্মদ আলী রবিন, মো. সালাহ উদ্দিন কাইজার ও শামসুন্নাহার মাকছুদা। তারা একক, দ্বৈত ও মিশ্র দ্বৈততে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

আজ শনিবার এই দলটি একক ও দ্বৈতে প্রতিদ্বন্দ্বিতা করে। ইতিমধ্যে ওয়ালটন গ্রুপের দলটি একক ও দ্বৈতের সেমিফাইনাল নিশ্চিত করেছে। অন্যদিকে মিশ্র দ্বৈতে ওয়ালটনের মো. সালাহ উদ্দিন কাইজার ও শামসুন্নাহার মাকছুদা ফাইনালে উঠেছেন।



চারদিন ব্যাপী এবারের এই জাতীয় প্রতিযোগিতায় বিকেএসপি, ঢাকা বিশ্ববিদ্যালয়, বুয়েট, বাংলাদেশ পুলিশ, ওয়ালটন, ইডেন কলেজসহ বাংলাদেশের বিভিন্ন জেলা ক্রীড়া সংস্থা, ক্লাব ও বিভিন্ন সংস্থার প্রায় ২০০ নারী ও পুরুষ খেলোয়াড় অংশ নিয়েছে। প্রতিযোগিতা একক, দ্বৈত ও মিশ্র দ্বৈত ইভেন্টে অনুষ্ঠিত হচ্ছে। প্রতিটি ইভেন্টের চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় স্থান অধিকারকারীরা প্রাইজমানি ও ট্রফি পাবে। এ ছাড়া ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে একজন সেরা খেলোয়াড় একটি ল্যাপটপ পাবেন।

প্রতিযোগিতার মিডিয়া পার্টনার দেশ টিভি। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। অনলাইন পার্টনার রাইজিংবিডি.কম, বাংলা ট্রিবিউন ও ডেইলি বাংলাদেশ। রেডিও পার্টনার এবিসি রেডিও।



রাইজিংবিডি/ঢাকা/২৭ এপ্রিল ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়