ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মোটরবাইক রিভিউ প্রতিযোগিতা

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৯, ৩০ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মোটরবাইক রিভিউ প্রতিযোগিতা

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডটকমে শুরু হয়েছে মোটরবাইক রিভিউ কনটেস্ট। এই প্রতিযোগিতাটি মোটরবাইক প্রেমী এবং বিশেষ করে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা পছন্দের মোটরবাইক নিয়ে রিভিউ আর্টিকেল লিখে জিতে নিতে পারবেন আকর্ষণীয় পুরস্কার। এছাড়াও বিজয়ীদের জন্য থাকছে বিক্রয় ব্লগের নিয়মিত লেখক হয়ে ওঠার সুযোগ।

মোটরবাইক বিক্রয়-এর অন্যতম জনপ্রিয় একটি পণ্য। বিক্রয় ভেহিকেলসে মাসে সবরকম যানবাহন মিলিয়ে প্রায় ২০ হাজারের বেশি বিজ্ঞাপন রয়েছে, যার মধ্যে মোটরবাইকের বিজ্ঞাপন ৫ হাজারেরও বেশি। এছাড়াও বিক্রয় ভেহিকেলস-এ মাসিক ১০ লাখেরও বেশি আগ্রহী ক্রেতা রয়েছে। মূলত মোটরবাইকের জনপ্রিয়তা এবং ক্রমবর্ধমান চাহিদার কথা বিবেচনা করেই এ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে, যেন ভবিষ্যতে মোটরবাইক কিনতে আগ্রহী এমন ক্রেতারা এসকল রিভিউ থেকে একটি ভালো ধারণা পান।

প্রতিযোগীরা বিক্রয় ব্লগে (https://bnblog.bikroy.com) ভিজিট করে অন্যান্য প্রয়োজনীয় তথ্যসহ লেখা পাঠাতে পারবেন। প্রতিযোগিতার নিয়ম ও লেখা দেয়া যাবে https://bnblog.bikroy.com/submit-your-article এই ঠিকানায়। একজন প্রতিযোগী কেবল একটিই রিভিউ আর্টিকেল পাঠাতে পারবেন এবং এক্ষেত্রে বাংলা ও ইংরেজি যেকোনো ভাষায় লেখা পাঠানো যাবে। প্রতিযোগিতাটিতে অংশগ্রহণের শেষ তারিখ ১৫ মে। সংগৃহীত রিভিউ আর্টিকেল থেকে তিনটি সেরা রিভিউ আর্টিকেল লেখকদের বিজয়ী হিসেবে নির্বাচন করা হবে। রিভিউ আর্টিকেল নির্বাচনের দায়িত্বে থাকবেন বিক্রয়-এর ম্যানেজমেন্ট টিমের সমন্বয়ে গঠিত প্যানেল। ফলাফল ঘোষণা করা হবে ২০ মে।

প্রতিযোগিতায় প্রথম পুরস্কার হিসেবে বাইক সেফটি গিয়ার, দ্বিতীয় পুরস্কার হিসেবে হেলমেট এবং তৃতীয় পুরস্কার হিসেবে বাইক অ্যালার্ম লক প্রদান করা হবে। এছাড়াও বিজয়ীদেরকে বিক্রয়-এর পক্ষ থেকে সার্টিফিকেট প্রদান করা হবে এবং নির্বাচিত তিনটি রিভিউ আর্টিকেল বিক্রয় ডটকম-এর ব্লগ সাইটে প্রকাশ করা হবে।

প্রতিযোগিতা প্রসঙ্গে বিক্রয় ডটকম-এর হেড অব মার্কেটিং অ্যান্ড অ্যাডসেলস ঈশিতা শারমিন বলেন, ‘বিক্রয়-এ আমরা গ্রাহকদের জন্য সবসময়ই ভিন্ন কিছু আয়োজন করে থাকি। এবার প্রথমবারের মতো আমরা গ্রাহকদের জন্য নিয়ে এসেছি মোটরবাইক রিভিউ কন্টেস্ট, যাতে অংশ নিয়ে প্রতিযোগীরা জিতে নিতে পারবেন বাইকের জন্য সেফটি কিটস। যারা লিখতে পছন্দ করেন, তাদের প্রতি আমাদের আহ্বান যাতে তারা পছন্দের মোটরবাইক নিয়ে রিভিউ লিখার মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। আমার বিশ্বাস, সকল প্রতিযোগীই নতুন কিছু লেখার ব্যাপারটি উপভোগ করবেন।’



রাইজিংবিডি/ঢাকা/৩০ এপ্রিল ২০১৯/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়