ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ওয়ালটন ফ্রিজ কিনে লাখ টাকা পেলেন রিকশাচালক

জনি সোম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩১, ৮ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ফ্রিজ কিনে লাখ টাকা পেলেন রিকশাচালক

জনি সোম : ওয়ালটন ফ্রিজ কিনে এক লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়েছেন চট্রগ্রামের আব্দুল কাদের। পেশায় তিনি একজন রিকশাচালক। ওই টাকায় আরো দুটি ফ্রিজ কিনে ছোটো দুই ভাইকে উপহার দিয়েছেন। তারাও রিকশাচালক। সবার ঘরেই এখন ফ্রিজ। ব্যাপারটা যেন তিন ভাই এবং তাদের পরিবারের কাছে স্বপ্নের মতো।

চট্টগ্রামের হালিশহরের ওয়ালটনের এক্সক্লুসিভ শোরুম ডিএম ইলেকট্রনিক্স-এর স্বত্বাধিকারী মুন্না খান সিনহা জানান, ওই শোরুম থেকে গত ৩০ এপ্রিল মাত্র ৬ হাজার টাকা ডাউন পেমেন্ট দিয়ে কিস্তিতে একটি ফ্রিজ কেনেন আব্দুল কাদের। যার দাম ২৬ হাজার ৯০০ টাকা। ওই ফ্রিজেই ডিজিটাল ক্যাম্পেইন সিজন-ফোর এ এক লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়েছেন কাদের।

গত শনিবার (৪ মে) আব্দুল কাদেরের হাতে এক লাখ টাকার ক্যাশ ভাউচার এবং সেই টাকায় কেনা ওয়ালটন পণ্য তুলে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন ওয়ালটনের চট্টগ্রাম পশ্চিম জোনের এরিয়া ম্যানেজার মো. ইমরোজ হায়দার খান, ডিএম ইলেকট্রনিক্স-এর স্বত্বাধিকারী মুন্না খান সিনহা এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এক লাখ টাকার ক্যাশ ভাউচার এবং সেই টাকায় কেনা বিভিন্ন ওয়ালটন পণ্য হাতে পেয়ে ক্রেতা আব্দুল কাদের বলেন, ‘স্বপ্নেও ভাবিনি এতো বড় পুরস্কার পাব। আমার মতো রিকশাচালকের জন্য এটা অনেক বড় পাওয়া। এর আগে জীবনে কোনো পুরস্কার পাই নাই। নিজেকে খুব ভাগ্যবান মনে হচ্ছে। এতে আমার পরিবারের সদস্যরা খুব খুশি হয়েছে।’

আব্দুল কাদের আরো জানান, তার গ্রামের বাড়ি কুমিল্লায়। গত ৩০ বছর ধরে তিনি চট্টগ্রামের আগ্রাবাদে স্ত্রী ও ছেলে-মেয়ে নিয়ে থাকছেন। অনেক পরিশ্রমে রিকশা চালিয়ে তিনি সংসার খরচ জোগান। অনেকদিন ধরেই তীব্র গরম পরায় এবার আর ফ্রিজ ছাড়া চলছিল না। ফ্রিজ কেনার জন্য প্রয়োজনীয় টাকা এক সঙ্গে জমানো তার জন্য বেশ কষ্টসাধ্য ছিলো।

তখনই তিনি জানতে পারেন দেশের ইলেকট্রনিক্স পণ্যের শীর্ষ প্রতিষ্ঠান ওয়ালটন কিস্তিতে বিভিন্ন উচ্চমানের পণ্য দেয়। আর দেরি না করে সামান্য কিছু টাকা নিয়ে ওয়ালটন শোরুমে চলে যান তিনি। কিস্তিতে ফ্রিজ কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করলে লাখ টাকার ক্যাশ ভাউচারের মেসেজ পান তিনি। নিজের এমন সৌভাগ্যকে যেন বিশ্বাসই হচ্ছিল না আব্দুল কাদেরের।
 


সাশ্রয়ী দাম আর কিস্তি সুবিধায় উচ্চমানসম্পন্ন পণ্য দেয়ার পাশাপাশি ক্রেতাদের জন্য এমন অফার রাখায় ওয়ালটন কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান তিনি।

এক লাখ টাকা দিয়ে আব্দুল কাদের আরো ২টি ফ্রিজ, ১টি টেলিভিশন এবং বেশ কিছু গৃহস্থালীর পণ্য কিনেছেন। ফ্রিজ দুটি তার ছোটো দুই ভাইকে উপহার দিয়েছেন।

ওয়ালটন সূত্রে জানা গেছে, গত ৯ জানুয়ারি থেকে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে প্রতিষ্ঠানটি। এবার চলছে এই আয়োজনের ৪থ পর্ব বা সিজন ফোর। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন এক লাখ টাকার ক্যাশ ভাউচার। আছে এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ আরো অনেক পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত এ সুবিধা চলবে।

বিক্রয়োত্তর সেবা সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে  ওয়ালটন। গত বছর ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চলানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় ওয়ালটন পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমানের টিকিট পেয়েছিলন বেশ কয়েকজন ক্রেতা। এরই ধারাবাহিকতায় সিজন-২ ও সিজন-৩ এ হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য।

এ ছাড়া রয়েছে বৈশাখ উপলক্ষে ওয়ালটনের বিশেষভাবে ডিজাইনকৃত গোল্ড এডিশন ফ্রিজ অফার, এসি এক্সচেঞ্জ অফার ও এসির ১ বছরের বিদ্যুৎ বিল ফ্রি অফার।




রাইজিংবিডি/ঢাকা/৮ মে ২০১৯/অগাস্টিন সুজন/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়