ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বাদ আসর আজাদ মসজিদে দ্বিতীয় জানাজা

এম এ রহমান মাসুম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৯, ২২ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাদ আসর আজাদ মসজিদে দ্বিতীয় জানাজা

নিজস্ব প্রতিবেদক : কেন্দ্রীয় শহীদ মিনারে সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদন শেষে নায়করাজ রাজ্জাকের মরদেহ নেওয়া হয়েছে গুলশান আজাদ মসজিদে। বাদ আসর সেখানে দ্বিতীয় জানাজার পর বনানী কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।

এর আগে প্রিয় কর্মস্থল বিএফডিসিতে শেষ শ্রদ্ধা ও জানাজা শেষে দুপুর ১২টা ২৩ মিনিটে রাজ্জাকের মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হয়। সেখানে সম্মিলিত সাংস্কৃতিক জোটের পক্ষ থেকে তার প্রতি সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের ব্যবস্থা করা হয়।

শহীদ মিনারে রাজ্জাকের মরদেহে শ্রদ্ধা জানান আওয়ামী লীগের পক্ষ থেকে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, তথ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ও বেশ কয়েকজন বিশিষ্ট ব্যক্তি।

এর আগে মঙ্গলবার বেলা ১১টার দিকে রাজ্জাকের মরদেহ ঢাকার গুলশানে ইউনাইটেড হাসপাতালের হিমঘর থেকে এফডিসিতে আনা হয়। এরপর অনুষ্ঠিত হয় তার প্রথম জানাজা।

নায়করাজ রাজ্জাককে শেষ শ্রদ্ধা জানাতে বিএফডিসিতে উপস্থিত হন চলচ্চিত্র ব্যক্তিত্ব গাজী মাজহারুল আনোয়ার, আলমগীর, সুচন্দা, ববিতা, চম্পা, ফেরদৌসসহ অনেকে।

কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক সোমবার সন্ধ্যায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে দেশের সাংস্কৃতিক অঙ্গনসহ সর্বস্তরে শোকের ছায়া নেমে আসে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২২ আগস্ট ২০১৭/এম এ রহমান/ইভা/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়