ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ঢাকা আবাহনীর চতুর্থ জয়

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৬, ৩০ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঢাকা আবাহনীর চতুর্থ জয়

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগে আজ বুধবার জয় পেয়েছে ঢাকা আবাহনী লিমিটেড। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে তারা ২-১ গোলে হারিয়েছে আরামবাগ ক্রীড়া সংঘকে। ম্যাচের তিনটি গোলই হয়েছে প্রথমার্ধে। লিগে এটা আবাহনীর চতুর্থ জয়। 

বুধবার আরামবাগের বিপক্ষে গোলের দেখা পেতে ৩১ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় ঢাকা আবাহনীকে। এ সময় নাবীব নেওয়াজ জীবন গোল করে এগিয়ে নেন আকাশী-নীল জার্সিধারীদের। জীবনের গোলের ৬ মিনিটের মাথায় মো. সাদ উদ্দিনও গোলের দেখা পান। তাতে ২-০ ব্যবধানে এগিয়ে যায় আবাহনী। তবে প্রথমার্ধের যোগ করা সময়ে আরামবাগ পেনাল্টি পায়। পেনাল্টি থেকে গোল করে ব্যবধান কমান আলামলি বুকোলা ওলালেকাও। তাতে ২-১ ব্যবধানে এগিয়ে থেকে বিশ্রামে যায় জর্জ কোটানের শিষ্যরা।

বিরতির পর উভয় দল বেশ কিছু সুযোগ তৈরি করলেও সেগুলো কাজে লাগাতে পারেনি। ফলে ব্যবধান বাড়েনিও, কমেওনি। ২-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে ঢাকা আবাহনী। আর আরামবাগ লিগে তাদের পঞ্চম হারকে সঙ্গী করে।



এ জয়ের ফলে ৭ ম্যাচ থেকে ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে অবস্থান করছে ঢাকা আবাহনী। অন্যদিকে ৭ ম্যাচ থেকে আরামবাগের সংগ্রহ ৪। পয়েন্ট টেবিলে তারা অবস্থান করছে একাদশতম স্থানে।



রাইজিংবিডি/ঢাকা/৩০ আগস্ট ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়